Friday, March 29, 2024
Homeরাজনীতিঅনুমাধবের পালটা দিলেন দেবাংশু,কবিতার পাল্টা কবিতায়

অনুমাধবের পালটা দিলেন দেবাংশু,কবিতার পাল্টা কবিতায়

তাঁর লেখা গান গত বিধানসভা ভোটে মানুষের মুখে মুখে জনপ্রিয়তার সীমা ছাড়িয়েছিল।ফের একবার রাজনৈতিক তরজাকে ছড়ার আকারে সামনে আনলেন তৃণমূলের যুব নেতা তথা দেবাংশু ভট্টাচার্য ।এবারে তাঁর আক্রমণের নজরে এক কালে তৃণমূলে থাকা (অধুনা বিজেপি) অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। যে রুদ্রনীল অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) (নাম পরিবর্তন করে) নিয়ে কবিতা লিখেছিলেন। যা আগাগোড়াই ছিল তৃণমূল-অনুব্রত মণ্ডল- কুণাল ঘোষকে কটাক্ষ করা। এবার সেই কটাক্ষেরই জবাব দিলেন দেবাংশূ।

দেবাংশুর কবিতায় রুদ্রনীলের দলবদলকে সরাসরি কাঠগড়ায় তোলা হয়েছে। কবিতার প্রতি ছত্রে রয়েছে অভিনেতা কী ভাবে দল বদল করেছে। রুদ্রনীল প্রথম দিকে ছিলেন বাম মনভাবাপন্ন। ২০১১ সালের আগে বামেদের মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে।রাজ্যে পালাবদলের পর সেই রুদ্রনীল ঘোষই তৃণমূলের অন্যতম মুখ হয়ে ওঠেন । ঘাস ফুলের একাধিক অনুষ্ঠান মঞ্চে বক্তব্য পেশ করতে দেখা যায় তাঁকে। গত বিধানসভা ভোটের আগে সেই রুদ্রনীল বেসুরো হয়ে যান। তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে বিজেপিতে যোগ দেন। ভবানীপুর থেকে পদ্মফুলের প্রার্থী হন।যদিও পরে সেখানে তিনি পরাজিত হন।

সম্প্রতি এই রুদ্রনীল অভিযোগ করেছেন, তৃণমূল না করায় তিনি অভিনয়ের সুযোগ পাচ্ছেন না। আর তাঁর পরেই কবিতা-ছড়া লিখে তৃনমূলকে নিশানা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments