Sunday, May 5, 2024
Homeকোচবিহারকোচবিহারে দেয়াল লিখন মন দিয়েছে বিজেপি, প্রার্থীর নাম ফাঁকা রেখেই তুলির টান

কোচবিহারে দেয়াল লিখন মন দিয়েছে বিজেপি, প্রার্থীর নাম ফাঁকা রেখেই তুলির টান

পুরসভা নির্বাচনকে সামনে রেখে কোচবিহারে দেয়াল লিখন মন দিয়েছে বিজেপি, তবে প্রার্থীর নাম ফাঁকা রেখেই তুলির টান চলছে। শুধু বিজেপি ই নয় দেয়াল লিখন শুরু করেছে তৃণমূলও।

পুরো নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই প্রচার শুরু করে দিয়েছে রাজ্যের শাসক এবং বিরোধী দল। কোচবিহার শহর পৌর এলাকার 15 নাম্বার ওয়ার্ডে রবিবার সকালে দেয়াল লিখনের মাধ্যমে প্রচার শুরু করল বিজেপি। পাশাপাশি মাথাভাঙ্গা সাত নাম্বার ওয়ার্ড এ দেয়াল লিখন এর মাধ্যমে প্রচার শুরু তৃণমূলের। পাখির চোখ পৌর নির্বাচন। কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে বলেন, পৌরসভা গুলি লাগামছাড়া দুর্নীতি 2022 পৌর নির্বাচনে প্রধান হাতিয়ার হয়ে উঠতে চলেছে। কোচবিহারের 6টি পৌরসভায় জয় লাভের দাবি করেন তিনি। প্রার্থী নির্ধারিত না হলেও দেয়াল লিখনের মাধ্যমে প্রচার শুরু হয়েছে আজ থেকে বলেও জানান তিনি। একই সঙ্গে সম্প্রতি দিনহাটা উপনির্বাচনকে করা ভাষায় কটাক্ষ নিখিল বাবু। তিনি বলেন, উপ নির্বাচনের সময় বিজেপির কার্যকর্তাদের ভয় দেখিয়ে আতঙ্কিত করে আটকে রাখা হয়েছিল। পাশাপাশি তিনি এও দাবি করেন বিগত বিধানসভা সাধারণ নির্বাচনে কোচবিহারের সব কয়টি পৌরসভা তেই ব্যাপক ভোটে জয়লাভ করেছিল বিজেপি। আগামী দিনে এই জয় অব্যাহত থাকবে।
বিজেপির প্রচার করে তীব্র ভাষায় আক্রমণ করেন কোচবিহার জেলার তৃণমূল প্রাক্তন সাংসদ তথা উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা চেয়ারম্যান পার্থ প্রতিম রায়। বলেন, দেওয়ালের পদ্ম দেয়ালে থেকে যাবে ভোটের বাক্সে ফুটবেনা।বিজেপি বিধায়ক রা অস্তিত্ব টিকিয়ে রাখার লড়াইয়ে এখন মানুষের পাশে ভোট পাখি হয়ে দাঁড়াচ্ছে। কিন্তু সাধারণ মানুষের মনে মমতা বন্দ্যোপাধ্যায় গেঁথে রয়েছে। সংবিধান অনুযায়ী যে কেউ নিজের ঢাক নিজে পিটিয়ে প্রচার করতেই পারে, গণতন্ত্র অনুযায়ী তাদের তারা যা করছে করুক। শেষকথা বাংলার মানুষ বলবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments