Saturday, May 4, 2024
Homeরাজ্যকে এই অর্পিতা মুখোপাধ্যায়? যার বাড়ি থেকে ইডির থাবায় ২০ কোটি টাকা...

কে এই অর্পিতা মুখোপাধ্যায়? যার বাড়ি থেকে ইডির থাবায় ২০ কোটি টাকা উদ্ধার, জানতে পড়ুন

এ যেন কেঁচো খুঁড়তে কেউটে। এসএসসি (SSC) দুর্নীতি মামলায় দিনভর তল্লাশি চালিয়ে সন্ধেবেলা টালিগঞ্জের অভিজাত আবাসন থেকে ২০ কোটি টাকা উদ্ধার করেছেন ইডি (ED) আধিকারিকরা। আর তারপরই এই মামলার মোড় ঘুরে গিয়েছে। তদন্তকারীদের নজরে এখন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ মডেল অর্পিতা মুখোপাধ্যায়। এই তথ্য প্রকাশ্যে আসার পর সকলের একটাই প্রশ্ন, শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ‌্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ কে এই অর্পিতা মুখোপাধ‌্যায়?

টলিউডের (Tollywood)সূত্র থেকে জানা গিয়েছে, বাংলার পাশাপাশি তামিল ও ওড়িয়া সিনেমায় অভিনেত্রী হিসেবে কাজ করেছেন অর্পিতা। অবশ‌্য প্রসেনজিৎ বা জিৎ-স্বস্তিকার ছবিতে সহ-অভিনেত্রী হিসেবে কাজ করে যতটা না পরিচিতি পেয়েছেন তিনি, তার চেয়ে এদিন সন্ধ‌্যায় বাড়ি থেকে নগদ টাকার পাহাড় উদ্ধার হওয়ায় তাঁকে চিনলেন আমজনতা। ইডি সূত্রে খবর, নাকতলা উদয়ন সংঘের পুজোর সূত্র ধরে পার্থ চট্টোপাধ‌্যায়ের সঙ্গে পরিচয় অর্পিতার। এমনকী, এই পুজোর থিম সঙের অ‌্যালবামেও বিতর্কিত এই অভিনেত্রীর ছবি ছিল বলে দাবি ইডির। প্রাথমিক জেরার পর ইডির দাবি, নগদ ২০ কোটির পাশাপাশি কলকাতা এবং জেলায় অর্পিতার নামে অনেক সম্পত্তির তথ‌্য পাওয়া যাচ্ছে।

২০১১ সালে ‘বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ’ শীর্ষক একটি সিরিয়ালে অভিনয় করেছিলেন অর্পিতা। তখন তাঁর বয়স ছিল মাত্র ১৯ বছর। সে বছরই অর্পিতার সঙ্গে পরিচয় হয় তৎকালীন শিল্পমন্ত্রীর পার্থ চট্টোপাধ‌্যায়ের। তারপর ধীরে ধীরে মন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে। ‘চিন্নামা লাভ’ অর্থাৎ ‘মাসির ভালবাসা’ নামে একটি তামিল সিনেমায় ২০১৭ সালে অভিনয় করেন অর্পিতা। পাশাপাশি বেশ কিছু ওড়িয়া ছবিতেও অভিনয় করেন।

তার আগে জিৎ-স্বস্তিকা অভিনীত ‘পার্টনার’ এবং প্রসেনজিৎ চট্টোপাধ‌্যায় ‘মামা ভাগ্নে’ ছবিতেও পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন শিল্পমন্ত্রীর ঘনিষ্ঠ এই অভিনেত্রী। টলিউডের আরেক পরিচিত ছবি ‘জোর যার মুল্লুক তার’ শীর্ষক ছবির পাশাপাশি বেশ কিছু পণ্যের মডেলিংয়েও দেখা গিয়েছে বর্তমানে বছর আঠাশ বয়সের এই বিতর্কিত অভিনেত্রীর ছবি

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments