Saturday, April 27, 2024
Homeতুফানগঞ্জএকসাথে প্রায় ১০০০ কর্মী সমর্থকদের দলীয় পদ থেকে ইস্তফা দেওয়ার হুমকি!

একসাথে প্রায় ১০০০ কর্মী সমর্থকদের দলীয় পদ থেকে ইস্তফা দেওয়ার হুমকি!

তুফানগঞ্জ: তুফানগঞ্জ ১ নং ব্লকের অন্তর্গত বলরামপুর ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকার বলরামপুর ২ নং অঞ্চল কমিটির পঞ্চায়েত সমিতির সদস্য এবং সদস্যরা এবং অঞ্চল কমিটির সদস্য এবং সদস্যরা এবং বুথ সভাপতিরা সকলে মিলে সাংবাদিক বৈঠকের মাধ্যমে দলের থেকে একসাথে পদত্যাগ পত্র জমা করবেন বলে হুমকি দেন জেলা তৃণমূল কমিটির সভাপতিকে। বলরামপুর ২নং অঞ্চলের প্রায় ১০০০ কর্মী সমর্থক শুধুমাত্র দলীয় পদ থেকে ইস্তফা দিচ্ছেন।

বলরামপুর ২নং অঞ্চল সাধারণ সম্পাদক দিলীপ বর্মন বলেন, “শেষ বিধানসভা এবং লোকসভা নির্বাচনে যারা এই সমস্ত অঞ্চল থেকে বিজেপির হয়ে হার্মাদ বাহিনীর মতন কাজ করেছে। নির্বাচন প্রক্রিয়া শেষ হয়ে ফলাফল ফলাফল ঘোষণা হওয়ার পর তাদেরকেই আবার পুনরায় তৃণমূল দলে দেখা যাচ্ছে। এবং কিছুদিন পূর্বে যে ব্লক সভাপতি তার নাম ঘোষণা করা হয়েছে সেখানে তাদের নাম রয়েছে। এবং ব্লক সভাপতি তার নাম ঘোষণা হওয়ার পর থেকে আমাদের উপরে হুমকির পর হুমকি চলছে। তাই এই ধরনের সিদ্ধান্ত নিতে আমরা বাধ্য হলাম।”

বলরামপুর ২ নং অঞ্চল এর উপ-প্রধান সুচিত্রা সরকার বলেন, “আমরা দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস করে আসছি আমরা দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস করে আসছি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় আমরা তৃণমূল কংগ্রেস সংগঠনটি করি। তবে বর্তমানে দলের ভিতরেই কিছু সমস্যার সৃষ্টি হয়েছে। তাই সে কারণে আমরা এ ধরনের সিদ্ধান্ত নিয়েছি। আমরা এ বিষয় নিয়ে কুচবিহার জেলা সভাপতি কে বিষয়টি জানাবো। উনি যদি আমাদের পাশে দাড়ানোর আশ্বাস দেন সেক্ষেত্রে আমরা চিন্তা করে দেখতে পারি।”

আগামী দিনে তারা সাংগঠনিক কোন রকম দায়িত্ব নিতে নারাজ তারা। কোনরকম দায়িত্ব তারা নিজের হাতে রাখবেন না। তারা ভবিষ্যত দিনে শুধুমাত্র সাধারণ ভোটার হিসেবেই থাকতে রাজি।

যদিও জেলা তৃণমূল কমিটির সভাপতিকে বিষয়টি সম্পর্কে প্রথমে অবহিত করানো হয়েছিল আগেই। তবে এদিনের এই সাংবাদিক বৈঠকের মাধ্যমে তারা সিদ্ধান্ত নিচ্ছেন। এবং সাংবাদিক বৈঠকের পর তারা জেলা সভাপতির সাথে দেখা করবেন বলে জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments