Tuesday, April 30, 2024
Homeরাজ্যআনিস হত্যায় নিরপেক্ষ তদন্ত হবে,দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে: মুখ্যমন্ত্রী

আনিস হত্যায় নিরপেক্ষ তদন্ত হবে,দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে: মুখ্যমন্ত্রী

“দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে। এমনকী আমি যদি দোষী হই আমিও শাস্তি পাব। আমি এরকমই রাফ অ্যান্ড টাফ”, বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

আনিস খানের বাবাকে নবান্নে ডেকে পাঠালেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। সূত্র মারফত এমনটাই খবর পাওয়া গিয়েছে। পঞ্চায়েত মন্ত্রী পুলক রায় সোমবার বেলায় আনিস খানের ( Anis Khan) বাড়িতে পৌঁছন। তিনিই নবান্নে যাওয়ার বিষয়টি নিয়ে আনিসের বাবার সঙ্গে কথা বলছেন বলে জানা গিয়েছে। যদিও আনিসের বাবা সালেম খান নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন না, তা জানানো হয়েছে পরিবারের তরফে। এদিকে, ঘটনার ৪৮ ঘণ্টা পরও অধরা দুষ্কৃতীরা। যা নিয়ে এখনও ক্ষোভে ফুঁসছে আমতার সারদা গ্রাম।

এদিকে, আনিস খানের (Anis Khan) বাড়ির বাইরে পুলিশি প্রহরা বসানো হয়েছে। এ প্রসঙ্গে বাবা সালেম খান আক্ষেপ করে বলেন, ”বড্ড দেরিতে এল পাহারা।” গত দু’দিন ধরে পরিবারের সদস্যদের সঙ্গে একাধিক রাজনৈতিক দলের নেতারা, বুদ্বিজীবীরা দেখা করতে এসেছেন। যা নিয়ে বেশ কিছুটা অস্বস্তিতে পরিবারের সদস্যরা। আনিসের ভাগ্নি মুসকান বলেন, ”বাড়িতে এত লোক আসছে, আমার নানাজি খুব অসুস্থ হয়ে পড়েছেন। উনি নবান্নতে যেতে পারবেন না।”

এদিন মুখ্যমন্ত্রী আনিসের পরিবারের সদস্যদের আশ্বস্ত করে বলেন, ”সরকার আনিসের ঘটনায় নিরপেক্ষ তদন্ত করবে। ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক। কোনও মৃত্যুই আমাদের কাছে কাম্য নয়। আনিসের সঙ্গে আমাদের যোগাযোগ ভালো ছিল। এই ছেলেটি আমাদের অনেক সাহায্য করেছিল। আমাদের খুব পছন্দের ছিল। আনিস আমাদের ফেবারিট ছেলে। যে চলে গিয়েছে তাঁকে তো আর ফিরিয়ে আনতে পারব না। কিন্তু, যেটা আমার হাতে রয়েছে আমি সেটা করতে পারি। আমি আশ্বস্ত করছি নিরপেক্ষ তদন্ত হবে। দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হবে। এমনকী আমি যদি দোষী হই আমিও শাস্তি পাব। আমি এরকমই রাফ অ্যান্ড টাফ।” SIT-এর মধ্যে CID-র তদন্তকারী আধিকারিকরাও থাকবে বলে জানান মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই ফরেনসিক রিপোর্ট এসেছে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments