Saturday, April 27, 2024
Homeআলিপুরদুয়ারআলিপুরদুয়ারে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান প্রাক্তন অঞ্চল সভাপতি সহ ৫০০ কর্মীর

আলিপুরদুয়ারে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান প্রাক্তন অঞ্চল সভাপতি সহ ৫০০ কর্মীর

মাদারীহাট ব্লকের রাঙ্গালীবাজনা অঞ্চল তৃণমূল কংগ্রেসের প্রাক্তন অঞ্চল সভাপতি সফিজুল ইসলাম(কালু) তার সমর্থকদের নিয়ে জাতীয় কংগ্রেসে যোগদান করলেন। রবিবার আলিপুরদুয়ার জেলা কংগ্রেস কার্যালয় তার হাতে দলীয় পতাকা এবং উত্তরীয় পরিয়ে দিলেন জেলা কংগ্রেসের কার্যকারী সভাপতি সান্তনু দেবনাথ। ইসলামের সঙ্গে আরও ৫০০ জন তৃণমূল কংগ্রেসের যোগদান করলেন বলে জানা যায়।

যোগদান প্রসঙ্গে জেলা কংগ্রেসের কার্যকরী সভাপতি সান্তনু দেবনাথ বলেন, পশ্চিমবঙ্গে অস্থিরতা তৈরি হয়েছে। সারা পশ্চিমবঙ্গে দুর্নীতি মাথা চারা দিয়েছে। সেই দুর্নীতির প্রতি আস্থা হারিয়ে রাঙ্গালি বাজনা অঞ্চল তৃণমূল কংগ্রেসের প্রাক্তন অঞ্চল সভাপতি শফিজুল ইসলাম ওরফে কালু এদিন কংগ্রেসে যোগদান করলেন। এদিন তার সঙ্গে আরও দুই নেতা সহ মোট ৫০০ জন কর্মী যোগদান করেছেন বলে জানান তিনি। পরবর্তীতে একদিন সময় করে ওই এলাকায় গিয়ে তাদের সকলকে একত্রিত করে দাঁড়াতে দলীয় পতাকা তুলে দেওয়া হবে বলে জানান শান্তনু দেবনাথ।

কংগ্রেসের যোগদান করে সফিজুল ইসলাম বলেন, তৃণমূল কংগ্রেসে অন্যায় মাথাচাড়া দিয়েছে। দলে নানান ধরনের দুর্নীতি,চুরি তাই কংগ্রেসে যোগদান করলাম। আগামী দিনে আমার হাত ধরে আরো অনেকেই কংগ্রেসের যোগদান করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments