Saturday, April 27, 2024
Homeরাজনীতিআজ বাবুল সুপ্রিয়র হয়ে প্রচারে অভিষেক

আজ বাবুল সুপ্রিয়র হয়ে প্রচারে অভিষেক

শেষবেলায় উপনির্বাচনের প্রচারে নামছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আজ, বৃহস্পতিবার বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়র হয়ে নির্বাচনী প্রচার করবেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। এর পর ৯ এপ্রিল আসানসোলে তৃণমূলের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচার করবেন অভিষেক।

বাবুল সুপ্রিয়র সমর্থনে বালিগঞ্জ ফাঁড়ি থেকে মল্লিকবাজার পর্যন্ত রোড শো করবেন অভিষেক। প্রচারে কলকাতার সব বিধায়করা হাজির থাকতে পারেন। দক্ষিণ কলকাতা জেলা তৃণমূল নেতৃত্বও পা মেলাবেন অভিষেকের সঙ্গে। দীর্ঘ সময়ের ব্যবধানে কলকাতায় তৃণমূলের কোনও কর্মসূচিতে যোগ দেবেন ডায়মন্ডহারবারের সাংসদ। ফলে এই পদযাত্রা ঘিরে তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পর বিজেপি ছেড়েছিলেন বাবুল সুপ্রিয়। সেই সঙ্গে ছাড়েন সাংসদ পদও এবং যোগ দেন তৃণমূল কংগ্রেসে। জোড়াফুল শিবিরের যোগ দেওয়ার পর তৃণমূলের প্রথম একাদশে যোগ দেওয়ার ইচ্ছেপ্রকাশ করেন বাবুল। যদিও তাঁকে কোনও বড় পদে বসায়নি তৃণমূল। রাজ্যসভার সাংসদও করা হয়নি। ফলে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল বাবুল সুপ্রিয়র ভবিষ্যত নিয়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments