Friday, May 3, 2024
HomeBreaking newsঅস্কার জিতে নিল ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গান

অস্কার জিতে নিল ‘RRR’ সিনেমার ‘নাটু নাটু’ গান

অস্কারের মঞ্চে ঐতিহাসিক জয় ভারতের। বেস্ট অরিজিনাল সং বিভাগে অস্কার জিতে নিল ‘RRR’ সিনেমার ‘নাতু নাতু’ গান। ছোট থেকে বড় হয়েছেন ছুতোর মিস্ত্রির আওয়াজ শুনে। সেই সঙ্গীত পরিচালক আজ অস্কারের মঞ্চে। সেরা মৌলিক গানের বিভাগে অস্কার জিতে নিলেন এম এম কীরাবাণী। তে‌লুগু ছবির ইতিহাসে নজির গড়ে অস্কার জিতল ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’।

এর আগে ‘গোল্ডেন গ্লোব’ ও ‘ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ড’ জিতে দৌড়ে এগিয়ে ছিল ‘নাটু নাটু’। একাধিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টেক্কা দিয়েছে রিহানা, লেডি গাগার মতো তাবড় পপ তারকাদের। মনোনয়নের তালিকায় ছিল ‘টেল ইট লাইক আ ওম্যান’ ছবির ‘অ্যাপ্লজ়’ গানটিও। ‘টেল ইট লাইক আ ওম্যান’ অ্যান্থোলজির একটি ছবিতে দেখা গিয়েছিল ভারতীয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়কে। সেই সব গানকে টেক্কা দিয়ে চূড়ান্ত দৌড়ে জয় ছিনিয়ে নিল চন্দ্র বোস ও এম এম কীরাবাণীর সৃষ্টি।

অবশেষে সেই দিন এসেছে যার অপেক্ষায় ছিলেন সবাই। ৯৫-তম একাডেমি অ্যাওয়ার্ডস অর্থাৎ অস্কার ২০২৩ (Oscars 2023) একটি জমকালো উদ্বোধনের পরে টিভি এবং সোশ্যাল মিডিয়াতে আধিপত্য বিস্তার করেছে। লস অ্যাঞ্জেলেসে আয়োজিত এই অ্যাওয়ার্ড শোতে পৌঁছেছেন হলিউড থেকে বলিউডের অনেক তারকা। রেড কার্পেটে তারকাদের তাদের সেরা এবং ফ্যাশনেবল লুকে দেখা গেছে। অস্কার ২০২৩-এ দীপিকা পাড়ুকোনকে হলিউডের সুপরিচিত তারকাদের মধ্যেও দেখা যাচ্ছে। এ বছর উপস্থাপক হিসেবে অনুষ্ঠানে অংশ নিয়েছেন দীপিকা।

নাটু নাটুর লাইভ পারফরম্যান্স
নাটু নাটু গানের লাইভ পারফরম্যান্স ঘোষণা করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আরআরআর-এর এই গানটি সারা বিশ্বের ভক্তদের পাগল করে তুলেছে। গায়ক কাল ভৈরব এবং রাহুল সিপলিগঞ্জ অস্কার ২০২৩-র মঞ্চে লাইভ পারফর্ম করে আলোড়ন সৃষ্টি করেছেন। এই পারফরম্যান্সের সময় তারকারাও নাচতে শুরু করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments