Friday, May 20, 2022
Homeবিনোদনমমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা 'আমার ঠিকানা' কবিতার ভিডিও এলব্যাম

মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘আমার ঠিকানা’ কবিতার ভিডিও এলব্যাম

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা জনপ্রিয় কবিতা ‘আমার ঠিকানা’র ভিডিও অ্যালবাম রীতিমতো ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে বাংলায়। এক জেলা থেকে অন্য জেলায় সোশ্যাল মিডিয়ায় দ্রুত ছড়িয়ে পড়ছে কোটি কোটি মানুষের মর্মবেদনা ভরা এই কবিতা।

তৃণমূলনেত্রীর এক অনুরাগী বাচিক শিল্পীর কণ্ঠে অ্যালবামের কবিতার কথাগুলি আরও হৃদয়গ্রাহী হয়ে উঠেছে। বাংলার মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) লেখা শব্দ তরঙ্গের সঙ্গে ছবির কোলাজে ফুটে উঠেছে জনসমুদ্রে ভরা জনসভা ও সবুজ শস্যক্ষেত। রয়েছে হিমালয় শিখরও। শব্দচয়নে নেত্রী যে প্রতিটি মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছেন তা কবিতার ছত্রে ছত্রে ফুটে উঠেছে।

নেত্রী লিখেছেন, “শান্তির কোটরে রেখে গেলাম আমার ঠিকানা। জনসমুদ্রের কাছে রেখে গেলাম আমার নিশানা, জীবননদীর কাছে রেখে গেলাম আমার বেদনা। পর্বত শিখরে রেখে গেলাম জীবন চেতনা, সবুজ ক্ষেতের কাছে রেখে যেতে চাই শস্যের আঙ্গিনা। মহাকালের নিয়ম মেনে তিনিও প্রলয়ের কাছে জন্ম-মৃত্যুর ঠিকানা।” রেখে যাওয়ার কথা বলেছেন তৃণমূলনেত্রী। জননেত্রীর এই কবিতার ভিডিও রাত পর্যন্ত হাজার হাজার দলীয় সমর্থক ও কর্মীরা সোশ্যাল সাইটে শেয়ার করেছেন। এক জেলা থেকে অন্য জেলায় হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে পড়া ‘আমার ঠিকানা’র জনপ্রিয়তা বেড়েই চলেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments