Tuesday, March 5, 2024
Homeখেলাধূলাবিশ্বকাপ ফুটবল ২০২২বিশ্বকাপ ফাইনালের উচ্ছাস! কেরলে মৃত্যু ১, আহত ৩

বিশ্বকাপ ফাইনালের উচ্ছাস! কেরলে মৃত্যু ১, আহত ৩

নিজেদের মধ্যে বিশৃঙ্খলা, হাতাহাতি, বচসা। একাধিক এলাকা থেকে মিলছে হিংসার খবর। যার জেরে এক ফুটবলপ্রেমী প্রাণ হারিয়েছেন। আরও অন্তত ৩ জন আহত হয়েছেন বলে খবর।
জানা গিয়েছে, কোল্লামের (Kollam) লাল বাহাদুর শাস্ত্রী স্টেডিয়ামে মহারণ দেখানোর ব্যবস্থা করা হয়েছিল। আর্জেন্টিনার বিশ্বজয়ের পর সেখানেই উচ্ছ্বাসে মাতেন নীল-সাদা সমর্থকরা। সেখানেই বিপত্তি বাধে। আর্জেন্টিনার জয়ের পরই মাটিতে লুটিয়ে পড়ে ১৭ বছরের এক তরুণ। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অক্ষয় নামের ওই ফুটবলপ্রেমীর মৃত্যু হয়। এই ঘটনায় আর্জেন্টিনার বিশ্বজয়র উচ্ছ্বাসের মধ্যেই বিষাদের সুর কোল্লাম এলাকায়।

এদিকে, আর্জেন্টিনার (Argentina) জয়ের পর রাস্তায় নেমে উচ্ছ্বাস করতে গিয়ে বিবাদের একাধিক ঘটনা প্রকাশ্যে এসেছে কেরলের অন্যান্য শহর থেকেও। কুন্নুরে (Kunnur) ফ্রান্স সমর্থকদের সঙ্গে বিবাদের জেরে আহত হয়েছেন ৩ জন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা বেশ গুরুতর। এছাড়াও তিরুঅনন্তপুরম, কোচি এবং থালাসেরি এলাকাতেও একাধিক সংঘর্ষের খবর প্রকাশ্যে এসেছে। এর মধ্যে থালাসেরি এলাকায় এক পুলিশ আধিকারিককেও হেনস্তা করার অভিযোগ এসেছে। সেই ভিডিও-ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একাধিক জায়গায় গতির সীমা লংঘন করারও অভিযোগ উঠেছে আর্জেন্টিনা সমর্থকদের বিরুদ্ধে। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments