দিল্লি:
সরকারি বাসে এক যুবতী কে দেখে হস্তমৈথুন শুরু করল এক যুবক। ঘটনা দেখে চমকে গেলেন বাসে থাকা সকল যাত্রী সহ ওই যুবতীও। ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। ওই যুবকের কুকীর্তি দেখেই প্রতিবাদ করে ওঠেন যুবতী তারপরেই তাকে হাতেনাতে ধরে ফেলেন কন্ডাক্টর আর তাতেই হাউমাউ করে কেঁদে ফেললেন ওই যুবক।

দিল্লি পরিবহন নিগমের বাসে ঘটনাটি ঘটে। মঙ্গলবার ঘটনাটি ঘটে। রোহিণীর কাছে ঘটনাটি ঘটে। অভিযুক্ত যুবককে পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবক আদতে বিহারের বাসিন্দা। এই ঘটনার একটি ভিডিয়োও সামনে এসেছে। কিন্তু যেহেতু এই ঘটনায় কেউ কোনও অভিযোগ দায়ের করেননি, তাই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়নি। যদি অভিযোগ জমা পড়ে, তবে নিশ্চিতভাবেই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

যদিও উত্তর রোহিণী থানার সাব-ইনসপেকটর সুমন জানান, পুলিস স্বতঃপ্রণোদিতভাবে ঘটনাটির তদন্ত করছে। পাশাপাশি, তিনি আরও জানান, এই ঘটনার বয়ান নেওয়ার জন্য ওই যুবতীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। কিন্তু তিনি বয়ান দিতে অস্বীকার করেছেন। প্রসঙ্গত, এটাই প্রথম নয়। বছর পাঁচেক আগে ২০১৮-র নভেম্বর মাসে ঠিক এমনই একটি ঘটনায় শোরগোল পড়ে গিয়েছিল রাজধানীতে। তখন একটি বেসরকারি বাসে এক যুবতীর পাশে বসে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। যুবতী প্রতিবাদ করার পরেও সহযাত্রীরা নির্বিকার থাকায়, নিজেই সিট থেকে উঠে ওই ব্যক্তিকে চড় মেরে বাস থেকে নামিয়ে পুলিসের হাতে তুলে দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *