Monday, February 6, 2023
Homeদিনহাটাদিনহাটার দাপুটে তৃণমূল নেতার দুই দিনের জেল হেফাজত

দিনহাটার দাপুটে তৃণমূল নেতার দুই দিনের জেল হেফাজত

চুরির দায়ে কেন্দ্রীয় মন্ত্রীর জামিনের পর দিনহাটায় তৃনমূল নেতার জেল হেফাজত। শ্লীলতাহানি,বাড়ি ভাঙচুর থেকে শুরু করে চুরির দায়ে যুক্ত থাকার অভিযোগে জেলে গেল তৃণমূল নেতা। বুধবার দিনহাটা আদালতে তৃণমূল নেতা তথা বড়শাকদল গ্রাম পঞ্চায়েত প্রধান তাপস দাস আত্মসমর্পণ করতে গেলে তাকে বিচারক দুদিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। দিনহাটা আদালতের ACJM 2 বিচারক শচীন্দ্রমোহন বিশ্বাস এই নির্দেশ দেন। এই মামলার সংশ্লিষ্ট আইনজীবী ধীমান রায় জানান পুরানো বেশ কয়েকটি মামলায় তাপস দাস অভিযুক্ত হন এদিন তিনি আদালতে আত্মসমর্পণ করতে এলে বিচারক তাকে দুদিনের জেল হেফাজতের নির্দেশ দেয়। আগামী ১৩ ই জানুয়ারি তাকে আবারো আদালতে তোলা হবে। তিনি জানান ইতিপূর্বে নিগমনগর এলাকায় প্রায় তিন বছর আগে শুভঙ্কর চক্রবর্তী নামের এক ব্যক্তির বাড়িতে বোমা মারার ঘটনা ছাড়াও দের বছর আগে একাধিক বাড়িতে ভাঙচুর,বাড়ির জিনিসপত্র চুরি, শ্লীলতাহানিরও অভিযোগ রয়েছে। আইনজীবী আরো জানান ভারতীয় দণ্ডবিধি ৩২৩,৩২৪,৩২৫,৩৫৪,৩৭৯,
৪২৭,৪৪৭ বিভিন্ন ধারায় তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। উল্লেখ্য মঙ্গলবার আলিপুরদুয়ার আদালতে বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিক চুরির দায়ে আদালতে আত্মসমর্পণ করে এবং আদালত তার জামিন মঞ্জুর করে। সেই ঘটনার একদিন পর দিনহাটায় তৃণমূল নেতা তাপস দাস আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিচারক তাকে জেল হেফাজতের নির্দেশ দেয়। চুরির দায়ে অভিযুক্ত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর জামিনের পর তৃণমূল নেতার জেল হেফাজতকে ঘিরে রাজনৈতিক মহলেও যথেষ্ট চর্চা সৃষ্টি হয়েছে।
এ নিয়ে নিয়ে তৃণমূলের ব্লক সভাপতি দীপক কুমার ভট্টাচার্য্য বলেন বিষয়টি আমার সঠিক ভাবে জানা নেই খোঁজ নিয়ে দেখবো।

অপরদিকে বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন তৃণমূল নেতারা চাকরী চুরি থেকে শুরু করে সব রকম দুর্নীতিতে ডুবে গিয়েছে। আগামীতে ওই দলের সব নেতাকর্মীকেই জেলে যাওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments