Monday, August 15, 2022
Homeকোচবিহারগোসানিমারিতে অনন্ত রায় ও তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার সাক্ষাৎ নিয়ে জল্পনা

গোসানিমারিতে অনন্ত রায় ও তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার সাক্ষাৎ নিয়ে জল্পনা

নিজস্ব সংবাদদাতাঃ
গোসানিমারিতে অনন্ত রায় ও তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার সাক্ষাৎ নিয়ে জল্পনা। প্রসঙ্গত দি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন সুপ্রিমো তথা মহারাজ অনন্ত রায় আজ বহুদিন পর রথযাত্রার শুভ দিনে নিজের আদি বাড়ি খলিসা গোসানিমারী এলেন এবং এসেই তিনি প্রথমে রাজ আমলের গোসানিমারী কামতেস্বরী মায়ের মন্দির, এরপর রাজপাঠ,রাঙাপানি শিব চন্ডি ধাম,নটবর ধাম শিব মন্দিরে পুজো দিলেন। এদিন পুজো দেওয়ার সময় তার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সিতাই বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া। আর্ এই সাক্ষাৎ নিয়েই শুরু হয়েছে জল্পনা। মূলত দীর্ঘদিন রাজনৈতিক টানাপোড়েনের কারণে রাজ্যের শাসক দলের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন হওয়ায় দরুন কোচবিহার চকচকা নিলীকুঠি এলাকায় রাজবাড়ি ছেড়ে তিনি আসাম রাজ্যে থাকতেন।

তার মধ্যবর্তী সময়ে লোকসভা নির্বাচনের আগেই দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ তার সাথে দেখা করতে গিয়েছিলেন। এছাড়াও অনন্ত মহারাজ লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির সমর্থনে থাকায় উত্তরবঙ্গে ভালো ফলাফল করে, এমনকি কিছুদিন আগে ২০২১ এর বিধানসভা নির্বাচনের সময়েও উত্তরবঙ্গে ভালো ফলা ফল করে বিজেপি কিন্তু রাজ্যে আবারও তৃণমূল সরকার গঠনের পর থেকেই প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান রাজ্য তৃণমূল সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বেশ কয়েকবার তার বাড়িতে গিয়েছিলেন। আর এ নিয়েই রাজনৈতিক চাপানউতোর সৃষ্টি হয়েছে। এমনকি বিধানসভা নির্বাচনের আগেও তার চকচকা এলাকায় রাজ বাড়ীতে রাজ্য পুলিশ বেনামী সম্পত্তি আছে এই অভিযোগে হানা দিয়েছিলেন। কিন্তু আজ সেই মহারাজ অনন্ত রায় গোসানিমারীতে পুজো দিতে আসেন এবং তার সাথে ৩জন রাজ্য পুলিশকে দেখা যায়। তবে কি এতদিন ধরে শাসক দলের বিরুদ্ধে ছিলেন যিনি, তিনি কি জোড়াফুল শিবিরকে সমর্থনের দিকে এগোচ্ছেন? এ নিয়ে উঠছে রাজনৈতিক মহলে গুঞ্জনের।

More News –পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোসানিমারী বাজারে বিক্ষোভ মিছিল AIMSS মহিলা সংগঠনের।

লাউ দিয়ে মাস্ক বানিয়েছেন সাহেবগঞ্জ এর বাসিন্দা রঞ্জিত সরকার

গোসানিমারিতে অনন্ত রায় ও তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বসুনিয়ার সাক্ষাৎ নিয়ে জল্পনা

এ প্রসঙ্গে তৃণমূল বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া বলেন, এটা শুধুই সৌজন্য সাক্ষাৎকার। এর সঙ্গে রাজনীতির কোন যোগাযোগ নেই। অনন্ত মহারাজ পুজো দিতে এসেছেন আমার সাথে দেখা হয়। এরপর দীর্ঘদিন কথাবার্তা হয়। কিন্তু এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments