Wednesday, April 24, 2024
Homeনিউজ ডেস্কনামিবিয়ার বিরুদ্ধে আজ ভারতের নিয়মরক্ষার ম্যাচ

নামিবিয়ার বিরুদ্ধে আজ ভারতের নিয়মরক্ষার ম্যাচ

নিউজ ডেস্কঃ

চলতি টি-২০ টুর্নামেন্টের প্রথম দুটো ম্যাচে হেরে গেলেও, তারপর আফগানিস্তান এবং স্কটল্যান্ডকে হারিয়ে দুরন্ত কামব্যাক করেছিল ভারতীয় ক্রিকেট দল। পরিস্থিতি এই জায়গায় দাঁড়িয়েছিল যে গতকাল আফগানিস্তান নিউজিল্যান্ডকে পরাস্ত করতে পারলে, ভারতের সামনে সেমিফাইনালের দরজা খুলে যেত। কিন্তু, তেমনটা হল না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে আফগান ব্রিগেড ৮ উইকেটে হেরে গেল এবং ভারতের সামনে সেমিফাইনালের দরজা বন্ধ হয়ে গেল। আজ নামিবিয়ার বিরুদ্ধে খেলতে নামবে ভারত। কিন্তু, এই ম্যাচটা নেহাতই সম্মানরক্ষার, তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ এই ম্যাচে ভারত জয়লাভ করলেও সেমিফাইনালে যাওয়ার আর কোনও আশাই নেই ভারতের।

ইতিপূর্বে সুপার ১২ পর্বের প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। আশা করা হয়েছিল পরের ম্যাচে হয়ত জিততে পারবেন কোহলিরা। কিন্তু, নিউজিল্যান্ডের বিরুদ্ধেও ৮ উইকেটে হেরে গিয়ে ভারতের সামনে পরিস্থিতি আরও জটিল হয়ে যায়। এই জোড়া পরাজয়ের পরও ভারতের সামনে আরও তিনটে দলের বিরুদ্ধে লড়াই বাকি ছিল। কিন্তু, এখন সব অঙ্কই শেষ হয়ে গেল।

প্রত্যেক ভারতবাসী আশা করেছিলেন গতকালের ম্যাচে আফগানিস্তান যদি নিউজিল্যান্ডকে পরাস্ত করতে পারে কিন্তু, সে গুড়ে বালি! ফলে আজকের ম্যাচের আর কোনও অর্থই থাকল না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments