Monday, April 15, 2024
Homeদিল্লিএবার ভারতে জার্মানির FlixBus! জানুন কিভাবে চড়বেন

এবার ভারতে জার্মানির FlixBus! জানুন কিভাবে চড়বেন

FlixBus: মাত্র ৯৯ টাকা খরচ করেই দিল্লি থেকে অযোধ্যা, চণ্ডীগড়, জয়পুর, মানালি, হরিদ্বার, ঋষিকেশ, আজমির, কাটরা, দেরাদুন, গোরখপুর, বারাণসী, যোধপুর, ধর্মশালা, লখনউ, অমৃতসরের মতো শহরগুলি ঘুরে আসতে পারবেন এই বাসে চড়ে।

জার্মানির প্রধান পরিবহন হাব ফ্লিক্সবাস ভারতে আসছে৷ ফ্লিক্সবাস, বিশ্বের ৪২টি দেশে বৃহত্তম বাস পরিষেবা সরবরাহকারী সংস্থা, ভারতেও চালু হতে চলেছে৷ ভারতীয়দের হাতে আসবে অনেক সুবিধাজনক, নিরাপদ এবং নির্ভরযোগ্য ভ্রমণের বিকল্প। নয়াদিল্লি, হিমাচল, জম্মু ও কাশ্মীর, পাঞ্জাব, রাজস্থান এবং উত্তর প্রদেশের মতো শহরের রুটে চলবে এই বাস। গত ১ ফেব্রুয়ারি থেকে বুক করা যাচ্ছে টিকিট৷

৬ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে বাস পরিষেবা। মাত্র ৯৯ টাকা খরচ করেই দিল্লি থেকে অযোধ্যা, চণ্ডীগড়, জয়পুর, মানালি, হরিদ্বার, ঋষিকেশ, আজমির, কাটরা, দেরাদুন, গোরখপুর, বারাণসী, যোধপুর, ধর্মশালা, লখনউ, অমৃতসরের মতো শহরগুলি থেকে এই ঘুরে আসতে পারবেন এই বাসে চড়ে। জানা গিয়েছে, এই রুটে মোট ৫৯টি স্টপ এবং ২০০ টিরও বেশি সংযোগ থাকবে। FlixBus একচেটিয়াভাবে BS6 ইঞ্জিন সহ প্রিমিয়াম বাস মডেলগুলি আনছে। যা পরিবেশ বান্ধব বলে মনে করা হয়।

এবার ভারতে জার্মানির FlixBus! জানুন কিভাবে চড়বেন

Jasprit Bumrah: দ্বিতীয় ম্যাচের সেরা বুমরাকে বিশ্রাম দেওয়া হতে পারে, পরিবর্তে কে?

যাত্রী নিরাপত্তার স্বার্থে কোম্পানির বাস পরিষেবা এই বিশেষ ব্যবস্থাপনা করেছে। যার মধ্যে মহিলা পুরুষদের জন্য আলাদা আলাদা আসন রয়েছে। এই বাসে একজন মহিলার পাশের আসনটি স্বয়ংক্রিয়ভাবে অন্য মহিলার জন্য সংরক্ষিত করা হয়েছে৷ এছাড়াও, সারাদিনের জন্য রেসপন্স টিম, ট্রাফিক কন্ট্রোল ওয়ার্ড, সমস্ত আসনের জন্য ২-পয়েন্ট সিট বেল্ট এবং বিশেষ ফ্লিক্সবাস লাউঞ্জের মতো সুবিধাও অন্তর্ভুক্ত করেছে। এই সুবিধাগুলি শিল্পে নিরাপত্তার জন্য নতুন মান নির্ধারণ করে।

ভারতে পরিষেবা চালু করার বিষয়ে, ফ্লিক্সবাসের সিইও আন্দ্রে শোয়ামলিন বলেছেন – ‘আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে ভারতে আমাদের ব্যবসা প্রসারিত করছি৷ এটি একটি বড় পদক্ষেপ, যার অধীনে আমরা ৪৩তম দেশে পৌঁছেছি, যা বিশ্বের একটি বড় বাস বাজারও। ভারতীয় বাজারে প্রবেশ করা আমাদের জন্য একটি বিশাল সুযোগ। আমাদের মিশন হল ভারতে টেকসই, নিরাপদ এবং সবার জন্য সাশ্রয়ী ভ্রমণের বিকল্প নিয়ে আসা। ভারতে এই পরিষেবার ক্রমবর্ধমান চাহিদার কথা মাথায় রেখে, আমরা যেখানেই কাজ করি না কেন আমাদের গ্রাহকদের গুণমান এবং নিরাপত্তা সহ একটি দুর্দান্ত অভিজ্ঞতা প্রদানের জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments