Monday, April 15, 2024
HomeBreaking newsঅতিথি আপ্যায়নে নেই ত্রুটি! CBI আধিকারিকদের চা খাওয়ালেন TMC বিধায়ক

অতিথি আপ্যায়নে নেই ত্রুটি! CBI আধিকারিকদের চা খাওয়ালেন TMC বিধায়ক

নিয়োগ দুর্নীতির (Recruitment Scam) অভিযোগে শাসক দলের একাধিক নেতা, মন্ত্রী, বিধায়কের নাম খবরের শিরোনামে। ছোট-বড়-মাঝারি সব মাপের নেতারাই রয়েছেন। কার্যত কেচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসার জোগাড়। আর এরই মধ্যে শুক্রবার সিবিআই (CBI) গোয়েন্দাদের গন্তব্য নদিয়ার তেহট্ট। এদিন দুপুরে তেহট্টের কড়়ুইগাছিতে বিধায়ক তাপস কুমার সাহার (Tapas Saha) বাড়িতে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের একটি বড় টিম।

শুক্রবার সাত সকালে নিজাম প্যালেস থেকে সিবিআইয়ের দশ সদস্যের একটি প্রতিনিধি দল রওনা দেয় নদিয়া জেলার তেহট্টের উদ্দেশ্যে। নিয়োগ দুর্নীতি কাণ্ডে নাম জড়িয়েছে তেহট্টের বিধায়ক তাপস সাহার এদিন দুপুর সাড়ে তিনটে নাগাদ করুইগাছি গ্রামে বিধায়কের বাড়ি এবং বিধায়ক কার্যালয়ে তল্লাশি শুরু করেন সিবিআই আধিকারিকরা। গোটা বাড়ি এবং অফিস চত্বর ঘিরে ফেলা হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ান দিয়ে, কিন্তু তার মধ্যেই বাড়ি লাগোয়া বিধায়ক কার্যালয়ে দেখা গেল এক বিরল ছবি।

একদিকে যখন সিবিআই আধিকারিকরা বিধায়ককে জিজ্ঞাসাবাদ করছেন, নথিপত্র খতিয়ে দেখছেন। ঠিক তখনই বিধায়ক সিবিআই আধিকারিকদের জন্য চা খাওয়ানোর বন্দোবস্ত করছেন। ক্যামেরায় ধরাও পরল সেই ছবি। এক ব্যক্তি কেটলি হাতে ঢুকলেন বিধায়কের কার্যালয়ে। অন্য হাতে অনেকগুলি কাগজের কাপ। বিধায়কের বাড়ির পরিচারকরা চা বানিয়ে, সেই চা পরিবেশন করলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের। সেই চা নিজেও খেলেন বিধায়ক মহাশয়, তাও সিবিআই আধিকারিকদের সঙ্গেও। এমনই এক অতিথি আপ্যায়নের দৃশ্য দেখা গেল বিধায়কের বাড়িতে সিবিআই অভিযানের সময়ে। যা দেখে আমজনতা বলছেন,  এ ছবি নাকি সত্যিই বিরল।

উল্লেখ্য, সিবিআই তদন্তকারী অফিসাররা দীর্ঘক্ষণ তাপস সাহার বাড়িতে থাকার পর সন্ধেয় বিধায়ককে নিয়ে গাড়িতে চেপে পৌঁছে যান বেতাই ডক্টর বি আর আমবেদকর কলেজে। জানা যাচ্ছে, এই কলেজের পরিচালন সমিতির সভাপতি তাপসবাবু। এছাড়াও আরও তিনটি জায়গায় একইসঙ্গে তল্লাশি অভিযান চালাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments