Saturday, April 27, 2024
Homeকলকাতাহাওড়ার লিলুয়ায় রহস্যজনকভাবে মৃত্যু হল দুই ছাত্রের

হাওড়ার লিলুয়ায় রহস্যজনকভাবে মৃত্যু হল দুই ছাত্রের

হাওড়ার লিলুয়ায় রহস্যজনকভাবে মৃত্যু হল দুই ছাত্রের। বুধবার রাতে এক পুকুর থেকে ওই দুই ছাত্রের দেহ থেকে উদ্ধার করে পুলিস। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে লিলুয়ার কোনা চামরাইল এলাকায়। কীভাবে দুই ছাত্রের মৃত্যু হল তা জানতে মৃতদেহ দুটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

পুলিস জানায়, মৃত দুই ছাত্রের নাম হর্ষবর্ধন পাত্র (১৩) এবং বিশ্বজিৎ মন্ডল (১৭)। তাদের বাড়ি লিলুয়ার কোনা চামরাইল এলাকায়। হর্ষবর্ধন জগদীশপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র ছিল। খামকা উচ্চ বিদ্যালয় মাধ্যমিকের ছাত্র ছিল বিশ্বজিৎ মন্ডল।

স্থানীয় সূত্রে খবর, দুই ছাত্রের মধ্যে দারুন বন্ধুত্ব ছিল। দুজনে আলাদা ক্লাসে পড়লেও বন্ধুত্বের মধ্যে কোনদিনও তাদের ফাটল ধরেনি। স্কুল থেকে ফিরে প্রতিদিনই বিকেলে খেলাধুলা করত তারা।

বুধবার বিকেলে তারা দুজনেই স্থানীয় একটি পুকুরে স্নান করতে যায়। এরপর তাদের আর খোঁজ পাওয়া যায়নি। সন্ধ্যায় তারা বাড়ি না ফেরায় বাড়ির লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করেন। খবর দেওয়া হয় লিলুয়া থানায়। তদন্তে নামে পুলিস। অবশেষে সেই পুকুর থেকে দুই ছাত্রের ভাসমান দেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, স্নান করতে করতে তারা গভীর জলে তলিয়ে যায়। তাতেই তাদের মৃত্যু হয়। তবে পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিস।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments