Monday, April 29, 2024
Homeদিনহাটাসাহেবগঞ্জে বইমেলা। প্যান্ডেলের কাজ পরিদর্শনে বিডিও,পঞ্চায়েত সমিতির সভাপতি

সাহেবগঞ্জে বইমেলা। প্যান্ডেলের কাজ পরিদর্শনে বিডিও,পঞ্চায়েত সমিতির সভাপতি

আগামী ১৬ এবং ১৭ ডিসেম্বর দিনহাটা ২ নং ব্লকের সাহেবগঞ্জে অনুষ্ঠিত হতে চলেছে বই মেলা এবং পুষ্প প্রদর্শনী। এর পাশাপাশি থাকছে পুতুল নাচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।


মঙ্গলবার দুপুর দুটো নাগাদ সাহেবগঞ্জ বাজার সংলগ্ন বিবেকানন্দ ক্লাব মাঠে প্যান্ডেল তৈরির কাজ পরিদর্শনে যান দিনহাটা ২ নম্বর ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক রশ্মিদীপ্ত বিশ্বাস, ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন্দ্র বর্মন, সাহেবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অ্যান্টনি হোরো সহ অন্যান্য আধিকারিকরা।

প্রসঙ্গত দিনহাটা ২ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির পরিচালনায় ও ব্যবস্থাপনায় আগামী ১৬ থেকে ১৭ ডিসেম্বর দুদিন ব্যাপী বইমেলা ও পুষ্প প্রদর্শনী হতে চলেছে। সেই কারণে প্যান্ডেল তৈরির কাজ সহ অন্যান্য বিভিন্ন বিষয় খতিয়ে দেখতে এই পরিদর্শন বলে জানা গিয়েছে। এছাড়াও এদিন ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক সাহেবগঞ্জ থানার ওসির সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

পঞ্চায়েত সমিতির সভাপতি বীরেন্দ্র বর্মন বলেন-

আগামী ১৬ এবং ১৭ ডিসেম্বর সাহেবগঞ্জ ফুটবল খেলার মাঠে দুই দিনব্যাপী বই মেলা এবং পুষ্প প্রদর্শনী অনুষ্ঠিত হতে চলেছে। ইতিমধ্যেই প্যান্ডেল তৈরির কাজ শুরু হয়ে গেছে। আজ সেই কাজ খতিয়ে দেখতে এসেছি,বিডিও সাহেব এবং ওসিও আছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments