Thursday, May 2, 2024
Homeরাজ্যমন্ত্রী সাধন পাণ্ডের মৃত্যুতে আজ সোমবার রাজ্যে অর্ধদিবস ছুটি

মন্ত্রী সাধন পাণ্ডের মৃত্যুতে আজ সোমবার রাজ্যে অর্ধদিবস ছুটি

প্রয়াত রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রয়াত সাধন পাণ্ডের প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ সোমবার অর্ধদিবস ছুটির কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। আজ রাজ্য সরকারের সমস্ত অফিস, সরকারি বিদ্যালয়, কলেজ, বিশ্ববিদ্যালয়, পঞ্চায়েত, পুরসভার কার্যালয় দুপুর ২ টোর সময় ছুটি হয়ে যাবে, ঘোষণা করা হয়েছে নবান্নের তরফে।

উল্লেখ্য, রবিবার সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ মুম্বইয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করেন রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। এই প্রবীণ রাজনীতিবিদের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, “আমাদের দীর্ঘদিনের সতীর্থ, দলীয় নেতা এবং ক্যাবিনেটের মন্ত্রী সাধন পাণ্ডে প্রয়াত। রবিবার মুম্বইতে মৃত্যু ঘটে তাঁর। দীর্ঘদিন ধরে ওঁর সঙ্গে সুসম্পর্ক ছিল আমার। ওঁর প্রয়াণে আমি মর্মাহত। ওঁর পরিবার, বন্ধুবান্ধব এবং অনুগামীদের সমব্যথী আমি।” সাধন পাণ্ডের মৃত্যুর খবর শোনার পরেই কান্নায় ভেঙে পড়েন মেয়ে শ্রেয়া পাণ্ডে।

সাধন পাণ্ডের মৃত্যুতে শোকপ্রকাশ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এদিন বলেন, “পশ্চিমবঙ্গের মন্ত্রী সাধন পাণ্ডের প্রয়াণে আমি শোকস্তব্ধ। তাঁর পরিবার-পরিজন, বন্ধুবান্ধব ও অনুগামীদের প্রতি আমার সমবেদনা রইল। ওঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি। ওঁ শান্তি।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments