Sunday, April 28, 2024
Homeবিশ্বকাপ ক্রিকেট ২৩ভারতীয় শিবিরে সুখবর! পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামতে পারে শুভমন গিল

ভারতীয় শিবিরে সুখবর! পাকিস্তানের বিপক্ষে আজ মাঠে নামতে পারে শুভমন গিল

ভারতীয় শিবিরে সুখবর, পাকিস্তান ম্যাচে আজ খেলতে পারেন শুভমন গিল, ডেঙ্গু কাটিয়ে অনুশীলনে ফুরফুরে মেজাজে দেখা গেছে এই তরুণ তুর্কিকে

অস্ট্রেলিয়া এবং আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি শুভমন গিল। ডেঙ্গি আক্রান্ত শুভমনকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল। তবে অবশেষে মাঠে ফিরলেন শুভমন। ভারতের তরুণ তুর্কিকে পাকিস্তান ম্যাচের আগেই ব্যাট হাতে অনুশীলন করতে দেখা যায়। আজ আমেদাবাদে ভারত পাকিস্তান মহারণ। সম্ভবত আজকেই বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলবেন শুভমন। তার ম্যাচ খেলা নিয়ে সমস্যায় থাকলেও অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন, শুভমন গীল এর খেলার সম্ভাবনা রয়েছে 99% শতাংশ। রোহিতের এই কথা থেকে স্পষ্ট পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামছেন ভারতের এই ওপেনার ব্যাটসম্যান।

ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের প্রথম ম্যাচের পর চেন্নাই ছেড়ে নয়াদিল্লি উড়ে গেলেও, গিল চেন্নাইয়েই টিম হোটেলে ছিলেন। শারীরিক দুর্বলতা থাকায় চেন্নাইয়েই তাঁর চিকিৎসা চলে। তবে চেন্নাই থেকে সোজা আমদাবাদে পৌঁছে গিয়েছিলেন শুভমন গিল। বৃহস্পতিবার তাকে অনুশীলনে দেখা যায়, একাই অনুশীলন করছিলেন তিনি, পরদিন দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায় তাকে। এই আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই পাকিস্তানের বিরুদ্ধে আজ ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। আজ ১৪ অক্টোবর দুই চিরপ্রতিদ্বন্দ্বীর ম্যাচ আয়োজিত হবে, তাকিয়ে থাকবে গোটা বিশ্ব। সেই ম্যাচে অবশ্য গিলের খেলা নিয়ে সংশয় তৈরি হলেও এখন যথেষ্ট ফিট শুভমণ গিল, তার খেলার সম্ভাবনা ৯৯% শতাংশ বলে জানিয়েছেন অধিনায়ক রোহিত।

বর্তমানে নিজের সেরা ছন্দে রয়েছেন গিল। দেশ হোক বা বিদেশ তিনি টানা ভালো খেলছেন। রোহিত শর্মার সঙ্গে তাঁর জুটি দলকে একেরপর এক ম্যাচে ভরসা দিয়েছে। বিশ্বকাপেও এবার তাঁর উপরে ভরসা করেছে টিম ইন্ডিয়া। কিন্তু বাদ সাধে তাঁর ডেঙ্গি। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচের আগে তিনি জ্বরে পড়েন। চেন্নাইতে রক্ত পরীক্ষা করে দেখা যায় তিনি ডেঙ্গি আক্রান্ত। তাঁর শরীর এতটাই খারাপ ছিল যে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়। কিন্তু অবশেষে ডেঙ্গি সারিয়ে এখন সুস্থ শুভমন গিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments