Wednesday, April 24, 2024
HomeBreaking newsদলের স্বার্থে কমল গুহও দুর্নীতি করেছিলেন, নিজের প্রয়াত বাবাকে নিয়ে মন্তব্য উদয়ন...

দলের স্বার্থে কমল গুহও দুর্নীতি করেছিলেন, নিজের প্রয়াত বাবাকে নিয়ে মন্তব্য উদয়ন গুহ’র

দলের স্বার্থে কমল গুহও দুর্নীতি করেছিলেন, নিজের প্রয়াত বাবাকে নিয়ে মন্তব্য উদয়ন গুহ’র

দিনহাটা, ২৫ মার্চঃ দলের স্বার্থে কমল গুহুও দুর্নীতি করেছিলেন। আর কেউ নন খোদ কমল পুত্র উদয়ন গুহের এমন বক্তব্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিয়োগ দুর্নীতি নিয়ে বিরোধীদের জবাব দিতে তৃণমূল নেতৃত্ব বাম আমলে চিরকুটের মাধ্যমে চাকরি দেওয়ার প্রসঙ্গ তুলে ধরে সরব হয়েছেন। ইতিমধ্যেই সুজন চক্রব্রতীর স্ত্রীর একটি চিঠি নিয়েও তৃণমূল নেতৃত্ব শোরগোল ফেলে দিয়েছে। এনিয়ে দিনহাটার তৃণমূল বিধায়ক তথা বর্তমান উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ সংবাদ মাধ্যমে ও সামাজিক মাধ্যমে সোচ্চার হয়েছেন।

ইতিমধ্যেই বাম আমলে নিয়ম বহির্ভূত ভাবে চাকরি পাওয়া ১০০ জন লোকের নামের তালিকা দিতে পারবেন বলে চ্যালঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। সেই সময় পার্টি হোলটাইমারদের স্ত্রীকে চাকরি পাইয়ে দেওয়ার তত্ত্বও তিনি তুলে ধরেছেন। কিন্তু এদিন সব কিছু ছাড়িয়ে বামের অন্যতম শরিক ফরওয়ার্ড ব্লক নেতা দীর্ঘ সময়ের রাজ্য মন্ত্রী সভার গুরুত্বপূর্ণ মন্ত্রক সামলে আসা প্রয়াত কমল গুহও দলীয় স্বার্থে অনেককে চাকরি দিয়েছেন বলে মন্তব্য করেন। কমল গুহও দুর্নীতি করেছিলেন কিনা সাংবাদিকের এমন প্রশ্নের উত্তর দিতে গিয়ে উদয়ন বাবু বলেন, “ বাবাকেও দলের স্বার্থে করতে হয়েছে,তবে এটা বলতে পারি তিনি টাকা নেননি। যোগ্য প্রার্থী বঞ্চিত হয়নি একথা বলব কেন? অযোগ্য অনেক প্রার্থী সেই সময় চাকরি পেয়েছে। অন্য কে কি করেছে জানিনা তবে বাবা কাউকে চাকরি দিয়ে টাকা নিয়েছেন এরকম অভিযোগ কেউ কোনদিন করেনি কোনদিন শুনিনি কিন্তু চাকরি বাবা দিয়েছেন।
তিনি আরও বলেন চাকরি দিতে গিয়ে এটাকে যদি দুর্নীতি বলা হয় তাহলে আমিও দুর্নীতি করেছি। লিস্ট করে মন্ত্রিকে দিয়েছি, মন্ত্রী সেগুলো চাকরি করে দিয়েছেন।” বিজেপিকে খোচা দিয়ে তিনি বলেন, তারা টাকা নেয়না কিন্তু রাত্রে একবার দেখা করতে বলে,সেটা কি দুর্নীতি না? টাকা নিলে দুর্নীতি আর রাত্রে দেখা করতে বললে দুর্নীতি হয়না?”

উদয়ন এর মন্তব্য প্রসঙ্গে কোচবিহার জেলা বিজেপি সভাপতি সুকুমার রায় বলেন- যে নিজের বাবাকে চোর বলে তার সম্পর্কে আর কি বলবো?

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments