Wednesday, May 1, 2024
Homeদিনহাটাপারিবারিক বিবাদের জেরে জোড়া খুন! চাঞ্চল্য দিনহাটার উত্তর বড়শাকদলে

পারিবারিক বিবাদের জেরে জোড়া খুন! চাঞ্চল্য দিনহাটার উত্তর বড়শাকদলে

পারিবারিক বিবাদের জেরে স্বামী-স্ত্রীকে খুনের অভিযোগ উঠল পরিবারের সদস্যের বিরুদ্ধে। জোড়া খুনে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটার উত্তর বড়শাকদল এলাকায়।
ঘটনার বিবরণে জানা যায় মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে নয়টা নাগাদ দিনহাটা ২ নং ব্লকের উত্তর বড়শাকদল ধুবারঘাট এলাকায় এক ব্যক্তি এবং তার স্ত্রীর লাশ দেখতে পাওয়া যায়। মৃত দুজনের নাম বাবু সরকার,চন্দনা বর্মন।

গতকাল রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। উপস্থিত হন মহকুমা পুলিশ আধিকারিক ত্রিদিব সরকার সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মাঝে মাঝেই পারিবারিক বিবাদ লেগেই থাকতো নিজের ভাই ভাইপো দের সাথে। গতকাল পরিবারের সদস্যরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অনুমান। ঘটনার পর থেকে পলাতক পরিবারের সকল সদস্য। মঙ্গলবার রাতেই দুইটি লাশ উদ্ধার করে সাহেবগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বুধবার সকালে স্থানীয় এলাকার পঞ্চায়েত সদস্য কনক চন্দ্র বর্মন বলেন, গতকাল আমরা খবর পেয়ে সেখানে গিয়ে দেখি দুজন মৃত অবস্থায় পড়ে আছে। একজন বাবু সরকার ও স্ত্রী চন্দনা বর্মন,যদিও বিবাহিত স্ত্রী নয়। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছায় এবং গভীর রাত আনুমানিক দেড়টা নাগাদ মৃতদেহ দুটি উদ্ধার করে পুলিশ নিয়ে যায় বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে ছুরি চালিয়ে দুজনকে খুন করা হয়েছে । তবে এই ঘটনার পর থেকে দাদা বাচ্চু বর্মন তার ভাইপো বিপুল বর্মন ও তার পরিবারের বাকি সদস্যরা পলাতক রয়েছে এমনটাই পুলিশ সূত্রে খবর।এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট এলাকায়। পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে।। দুটি মৃতদেহকে আজ ময়নাতদন্তের জন্য কোচবিহারে পাঠানো হবে।।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments