Wednesday, May 1, 2024
Homeতুফানগঞ্জতুফানগঞ্জ কলেজে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ঘটনার তদন্তে পুলিশ

তুফানগঞ্জ কলেজে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ঘটনার তদন্তে পুলিশ

তুফানগঞ্জ:
তুফানগঞ্জ কলেজের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ বহিরাগত এক যুবকের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে নভেম্বরের ৩০ তারিখ,কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। গতকাল শুক্রবার ছাত্রীর পরিবার অভিযুক্ত তাপস দাস এর বিরুদ্ধে তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে তুফানগঞ্জ এলাকাজুড়ে।

তুফানগঞ্জ মহাবিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি অনন্ত কুমার বর্মা বলেন, বিষয়টি সম্পর্কে অবগত রয়েছি।ছাত্রীটি অসুস্থ বলে জানতে পেরেছি।ছাত্রীটির পরিবারের সাথে দেখা করে কথা বলা হবে।
এদিন আক্রান্ত ছাত্রীর সাথে তুফানগঞ্জের মহকুমা হাসপাতালে গিয়ে দেখা করেন তুফানগঞ্জ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ দেবাশীষ চট্টোপাধ্যায়। তিনি জানান,অভিযুক্ত ওই যুবক তুফানগঞ্জ মহাবিদ্যালয় ছাত্র নয়, সে বহিরাগত। দোষীর অবিলম্বে শাস্তির দাবি জানাচ্ছি।

তুফানগঞ্জ থানা সূত্রে জানা যায়, পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। যদিও অভিযোগ জমা পড়ার পরেও এখনো পর্যন্ত অভিযুক্ত অধরা রয়েছেন। কিভাবে একজন বহিরাগত মহাবিদ্যালয় প্রবেশ করতে পারে এবং এই ধরনের নৃশংস ঘটনা ঘটায় তা নিয়ে ক্ষিপ্ত পরিবারের লোকজন এবং সাধারণ মানুষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments