Tuesday, April 30, 2024
HomeBreaking newsগভীর রাতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ময়নাগুড়িতে

গভীর রাতে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ময়নাগুড়িতে

ময়নাগুড়ি, ২১ ফেব্রুয়ারি: বুধবার গভীর রাত আনুমানিক দুইটা নাগাদ চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো ময়নাগুড়িতে। ময়নাগুড়ি ব্লকের রামশাই গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ কালামাটি এলাকার সোফিয়ার রহমানের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় সোনা দানা সহ নগদ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনায় প্রায় সাড়ে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি পরিবারের। এই ঘটনার পর বুধবার ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সোফিয়ার রহমান। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া সেরে গভীর নিদ্রায় আচ্ছন্ন হয়ে পড়েন পরিবারের সদস্যরা। সেই সময় আনুমানিক রাত দুইটা নাগাদ দুষ্কৃতীরা ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। আলমারিতে থাকা প্রায় পাঁচ ভুঁড়ি সোনার অলঙ্কার, গলার চেন এবং নগদ টাকা নিয়ে চম্পট দেয়। বাড়ির লোক পরিস্থিতি বুঝে ওঠার আগেই চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনার জেরে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার অলঙ্কার সহ নগদ টাকা খোয়া গিয়েছে বলে দাবি পরিবারের।

এই ঘটনার পর ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ জমা করেন পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ। এই বিষয়ে সোফিয়ার রহমানের পুত্র বধূ জ্যোৎস্না বেগম বলেন, “রাতে আমরা যখন ঘুমোচ্ছিলাম সেই সময় আনুমানিক দুইটা নাগাদ দুষ্কৃতীরা আমাদের বাড়িতে আসে দরজা ভেঙে সমস্ত কিছু লুট করে। আমার গলার চেন নিয়ে যান। আলমারির সমস্ত গয়না ও নগদ টাকা নিয়ে পালায়। এই বিষয়ে থানায় অভিযোগ জানানো হয়েছে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments