Tuesday, April 30, 2024
Homeরাজ্যকরোনা আক্রান্ত বিজেপি নেতাকে ফলের ডালি ও শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

করোনা আক্রান্ত বিজেপি নেতাকে ফলের ডালি ও শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

করোনায় আক্রান্ত হয়ে আপাতত ঘরবন্দি বিজেপি নেতা নারায়ণ চট্টোপাধ্যায়। এখনও নিজের দলের কোনও নেতানেত্রী তাঁর খোঁজখবর নেয়নি। অথচ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া ফল এবং শুভেচ্ছাবার্তা নিয়ে তাঁর বাড়িতে হাজির কাউন্সিলরের লোকজন। এতে যারপরনাই উচ্ছ্বসিত নারায়ণ। মুখ্যমন্ত্রীর ফলের ডালি ফেসবুকে পোস্ট করে তৃণমূলনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দিলীপ ঘোষের এই অনুগামী।

ফেসবুকে নারায়ণ লিখেছেন – আমাকে এবং আমার পরিবারকে এই উপহার পাঠানোর জন্য দিদি ও দাদা, দু’জনকেই অসংখ্য ধন্যবাদ। নিজের এলাকার তৃণমূল কাউন্সিলর বিজয় উপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

পোস্ট প্রসঙ্গে নারায়ণ বাবু বলেন, ‘মুখ্যমন্ত্রীর উপহার পেয়ে আমি বিস্মিত এবং অবাক। এই বিপদের দিনে উনি যে আমাদের মতো লোকের কথা মনে রেখেছেন, এটা অভাবনীয় ব্যাপার। প্রকৃত মানুষের কাজ করছেন। বলতে খারাপ লাগছে, আমার দলের কেউ খোঁজ নেয়নি। ৩১ বছর ধরে বিজেপি করেছি। অটলজি আমাকে ব্যক্তিগত ভাবে চিনতেন। প্রত্যেক দিওয়ালিতে শুভেচ্ছাবার্তা পাঠাতেন। মায়ের চিকিৎসার ব্যবস্থাও করে দিয়েছিলেন। কিন্তু বিপদের দিনে আমাকে কেউ মনে রাখেনি।’

করোনায় আক্রান্ত সিপিএম নেতা মহম্মদ সেলিম অবশ্য জানিয়েছেন, তাঁর বাড়িতে ফলের ডালা বা মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা যায়নি। তবে সিপিএমের মুখপত্র গণশক্তি-র একাধিক সাংবাদিকের বাড়িতে তা পৌঁছেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments