Tuesday, March 5, 2024
HomeBreaking news৩০ লক্ষ টাকায় ব্লক সভাপতি? পদ বিক্রির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল বিধায়ক

৩০ লক্ষ টাকায় ব্লক সভাপতি? পদ বিক্রির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল বিধায়ক

৩০ লক্ষ টাকার বিনিময়ে বিজেপির নির্বাচনী এজেন্ট বড়ঞায় তৃণমূলের (TMC) ব্লক সভাপতি হয়েছেন বলে অভিযোগ। ১০ লক্ষ টাকায় নাকি বিক্রি হয়েছে ব্লক যুব তৃণমূলের সভাপতির পদ। এমন অভিযোগে তোলপাড় মুর্শিদাবাদের রাজনৈতিক মহল। পদ বিক্রির অভিযোগে কাঠগড়ায় তৃণমূল বিধায়ক। ভাইরাল হয়েছে বিধায়ক ও তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতির কথোপকথনের অডিও। ফেসবুকে ছড়িয়েছে দলীয় বিধায়কের স্বাক্ষরিত এক চিঠি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক।

বড়ঞার প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি গোলাম মুর্শেদের (জর্জ) অভিযোগ, পুনরায় ব্লক সভাপতি পদে বসাতে তাঁর কাছে ৩০ লক্ষ টাকা দাবি করেছিলেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। কিন্তু মুর্শেদ সেই টাকা দিতে অপারগ হওয়ায় ব্লক সভাপতির পদ পান রবীনকুমার ঘোষ, এমনটাই দাবি। গত বিধানসভা নির্বাচনে তিনি নাকি বিজেপি প্রার্থীর নির্বাচনী এজেন্ট ছিলেন। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

শুধু ব্লক তৃণমূল সভাপতি নয়, ১০ লক্ষ টাকার বিনিময়ে ব্লক যুব তৃণমূল সভাপতির পদও নাকি বিক্রি করেছেন বিধায়ক। এমনই অভিযোগ উঠছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক চিঠিতে বড়ঞার প্রাক্তন ব্লক যুব সভাপতি মাহে আলমকে তোলাবাজ অভিহিত করা হয়েছে। চিঠিটি লেখা হয়েছে ফিরহাদ হাকিমের উদ্দেশে। যেখানে মাহে আলেমকে সরানোর দাবি জানিয়েছেন বিধায়ক। যদিও চিঠিটির সত্যতা অস্বীকার করেছেন জীবনকৃষ্ণ সাহা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments