Monday, May 6, 2024
Homeদিনহাটাভারতের ছাত্র ফেডারেশন দিনহাটা আঞ্চলিক কমিটির ২য় সম্মেলন অনুষ্ঠিত হল

ভারতের ছাত্র ফেডারেশন দিনহাটা আঞ্চলিক কমিটির ২য় সম্মেলন অনুষ্ঠিত হল

দিনহাটা:
অবিলম্বে দিনহাটায় স্টেডিয়ামের কাজ শুরু করতে হবে,দিনহাটা ২নং ব্লকে ঘোষিত কলেজে অবিলম্বে পঠনপাঠন শুরু করতে হবে,দিনহাটা কলেজে সেমিস্টার ফি কমাতে হবে এই দাবিতে আজ ভারতের ছাত্র ফেডারেশন দিনহাটা আঞ্চলিক কমিটির ২য় সম্মেলন অনুষ্ঠিত হল স্থানীয় নৃপেন্দ্র নারায়ন স্মৃতি পাঠাগারে।এদিনের এই সম্মেলনের শুরুতে সংগঠনের পতাকা উত্তোলন করেন এসএফআই দিনহাটা আঞ্চলিক কমিটির বিদায়ী সভাপতি অংশুমালি রায়।সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কৃত্তিবাস রায়।সম্মেলনকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন এসএফআই রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য শুভ্রালোক দাস,ডিওয়াইএফআই জেলা সম্পাদক মন্ডলীর সদস্য অভিনব রায়,প্রাক্তন ছাত্রনেতা পবিত্র দাস,কৌশিক রায়,সোহম চক্রবর্তী।আজকের এই সম্মেলনে ৫০ জন প্রতিনিধি ছিলেন।আজকের এই সম্মেলন থেকে সংগঠনকে আরো শক্তিশালী করে তুলতে নবীন ও প্রবীণদের মেলবন্ধনে নতুন করে ১৭ জনের কমিটি গঠিত হয়।সম্মেলন থেকে নবনির্বাচিত সম্পাদক ও সভাপতি নির্বাচিত হয় আকাশ সাহা ও সৌভিক দে।

আরও খবর পড়ুন

কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালাল খুনের আসামি

এক্স রে করতে এসে পুলিশের চোখে ধুলো দিয়ে কুচবিহার এমজেএন মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফেরার হয়ে গেল খুনের আসামি। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানান, পলাতক আসামির নাম বিপ্লব রায়, মাকে খুন করার অপরাধে তাঁকে গ্রেপ্তার করেছিল কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। এই মুহূর্তে সে মিসিং রয়েছে। তার খোঁজ চলছে।
প্রসঙ্গত, একুশে মে কোচবিহার ১ নম্বর ব্লকের চিলকির হাট একমুখা গ্রাম পঞ্চায়েতে ছেলের হাতে খুন হয়েছিল ৬০ বছর বয়সে মুক্তা বালা রায়। সেই ঘটনায় গ্রেফতার করা হয় তার ছোট ছেলে বিপ্লব রায় কে। খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত সে। আজ কোন কারনে হাসপাতলে এক্সরে করতে নিয়ে আসা হয়েছিল তাকে। সেখান থেকে খুঁজে পাওয়া যায়নি বিপ্লবকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments