Friday, April 26, 2024
Homeদিনহাটাদিনহাটার যুব বিজেপি নেতা ও তার পরিবারকে মারধর এর অভিযোগ

দিনহাটার যুব বিজেপি নেতা ও তার পরিবারকে মারধর এর অভিযোগ

বিজেপির যুব মোর্চার কোচবিহার জেলা কমিটির সদস্য মুন্না সাউ কে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। রবিবার রাতে ঘটনায় চাঞ্চল্য ছড়ায় দিনহাটা শহরের বোর্ডিং পাড়া এলাকায়। অভিযোগ, এদিন রাতে ডাক বাংলো পাড়া সংলগ্ন এলাকার একটি মন্দির থেকে বাড়ি ফিরছিলেন সেই সময় বোর্ডিং পাড়া ক্লাবের সামনে বেশকিছু তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতী বাহিনী তার ওপর চড়াও হয়। তাকে বেধড়ক মারধর করে । এই খবর শুনে ঘটনাস্থলে পৌঁছে যান তার বাবা ও মা। তারা সেখানে পৌঁছে গেলে ওই দুষ্কৃতী বাহিনী মুন্না সাউয়ের বাবাকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। শুধু তাই নয় ওই ঘটনা কার্যত মুন্না সাউয়ের বাড়ির সামনে পর্যন্ত চলে আসে। তৃণমূলের দুষ্কৃতী বাহিনী হাত থেকে রক্ষা পায়নি মুন্না সাউয়ের দু’মাসের পুত্র সন্তান। ওই শিশুর মাথায় আঘাত করে তৃণমূলের দুষ্কৃতী বাহিনী বলে অভিযোগ। এদিকে এই ঘটনার পরেই আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন ওই বিজেপি যুব মোর্চার নেতার বাবা নারায়ন সাউ।

মুন্না সাউ অভিযোগ করে বলেন, ” উদয়ন গুহর দুষ্কৃতী বাহিনী এদিন তার ওপর অতর্কিতে হামলা চালায়। শুধু তাকেই নয় তার বাবা মা ও দুমাসের সন্তানের উপর হামলা চালায় তারা। সামনে পৌরসভা নির্বাচন তার আগেই প্রস্তুতি শুরু করেছে তৃণমূলের গুন্ডা বাহিনী বলে তিনি অভিযোগ করেন”। ইতিমধ্যেই গোটা ঘটনা বিজেপির যুব মোর্চার কোচবিহার জেলা নেতৃত্ব কে জানানো হয়েছে বলে জানা গেছে। ।

এদিকে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দেওয়া হয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্বের তরফ থেকে। তাদের বক্তব্য,”এই ঘটনার সাথে তৃণমূল কংগ্রেসের কেউ জড়িত নয়। দলকে কালিমালিপ্ত করার জন্য মিথ্যে অভিযোগ আনছে বিজেপি।” স্বাভাবিকভাবেই পৌরসভা নির্বাচনের আগে শহরে বিজেপির যুব মোর্চার শহর মন্ডলের প্রাক্তন সভাপতি তথা জেলা কমিটির সদস্যের ওপর হামলার ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments