Sitai Subhash Cup 2024 : সিতাই সুভাষ কাপ ২০২৪ চ্যাম্পিয়ন সিতাই পঞ্চানন সংঘ

Uttorer Sangbad : Sitai Subhash Cup 2024 সিতাই:সিতাই সুভাষ কাপ ২০২৪ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সিতাই পঞ্চানন সংঘ। ফাইনালে আদাবাড়ি একাদশ কে হারিয়ে জয়ী হল সিতাই পঞ্চানন সংঘ। নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৮ তম জন্মজয়ন্তী উপলক্ষে গত ৫ই জানুয়ারি ৮ দলীয় সুভাস কাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন হয় বিবেকানন্দ মিনি স্টেডিয়ামে। আগামী সুভাষ উৎসবের অঙ্গ হিসেবে এই সুভাষ কাপ, প্রতিবছর ই এই সুভাষ কাপ আয়োজিত হয়। শনিবার সুভাষ কাপ ৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এই ম্যাচে অংশগ্রহণ করেন আদাবাড়ি একাদশ এবং সিতাই পঞ্চানন সংঘ।

টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া। তিনি ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মুক্তিপদ মন্ডল, যুব সভাপতি বিশু রায় প্রামানিক। এদিন প্রথমে ব্যাট করতে নেমে পঞ্চানন সংঘ নির্ধারিত ২০ ওভার শেষে সব উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে। কিন্তু ৯৪ রানের লক্ষ্য নিয়ে আদাবাড়ি একাদশ মাঠে নামলে শুরু থেকে উইকেট পড়তে থাকে, ১৫ ওভার ২ বলেই সমস্ত উইকেট হারিয়ে ৫৭ রানে অলআউট হয়ে যায়। চ্যাম্পিয়ন হয় পঞ্চানন সংঘ। এদিনের ফাইনাল খেলা দেখতে ক্রিকেট প্রেমীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। খেলা শেষে বিজয়ী পরাজিত দুই দলকে পুরস্কৃত করা হয়।

Sitai Subhash Cup 2024 : সিতাই সুভাষ কাপ ২০২৪ চ্যাম্পিয়ন সিতাই পঞ্চানন সংঘ

More News – ছেলে ও বাবা উভয়েই একসাথে দিলেন টেট পরীক্ষা

ছেলে ও বাবা উভয়েই টেট পরীক্ষার্থী। ২৪ ডিসেম্বর রাজ্যজুড়ে প্রাথমিক টেটের আয়োজন করা হয়েছিল। আর সেই টেট পরীক্ষায় বসলেন বাবা ও ছেলে দু’জনেই। মুর্শিদাবাদ জেলার ফারাক্কা থানার চাঁন্দড় গ্রামের দিলওয়ার হাসান ও তাঁর বাবা মোকাম্মেল হক উভয়েই এবার প্রাইমারির টেট পরীক্ষার্থী।Continue reading

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *