Friday, May 24, 2024
Homeঅন্যান্যRam Mandir: পিতৃ পূজা করে রামমন্দির উদ্বোধন করলেন সেনা জওয়ান

Ram Mandir: পিতৃ পূজা করে রামমন্দির উদ্বোধন করলেন সেনা জওয়ান

Uttorer Sangbad : ময়নাগুড়ি : Ram Mandir পিতৃ পূজা করে তারপর রাম মন্দির উদ্বোধন করলেন ময়নাগুড়ির এক সেনা জওয়ান। সোমবার একদিকে অযোধ্যায় যখন রাম মন্দিরে রাম লালার প্রাণ প্রতিষ্ঠিত হল সেই সময় ময়নাগুড়ি ব্লকের দোমোহনী ২ গ্রাম পঞ্চায়েতের রাখাল হাট এলাকায় তৈরি হল আরেক রাম মন্দির। যেই মন্দিরের উদ্বোধন করে পূজা এবং প্রসাদ বিতরণ করা হয় এদিন। জানা যায়, রাখাল হাট এলাকার দীপক রায় বর্তমানে ভারত সরকারে সৈনিকে কর্মরত। তার ব্যাক্তিগত উদ্যোগে এই মন্দির স্থাপন করেন তিনি।

স্বর্গীয় ঠাকুরদা নন্দ লাল রায়ের নামে একটি ধাম তৈরি করেছেন সেখানে যার নাম নন্দলাল ধাম। সেই ধামে বাইশ হাত কালী, চোদ্দ হাত কালী,সাত হাত কালী সহ বিভিন্ন দেবদেবীর স্থান রয়েছে। সেই ধামেই নতুন সংযোজন হল রামমন্দির। মন্দিরের উদ্বোধন করেন তাদের কুল গুরু কালাটু রায়। তবে এদিন মন্দির উদ্বোধন পুজোর আগে দীপক বাবু তার পিতা মাতাকে পুজো করেন। তারপরেই পিতা মাতার অনুমতি নিয়ে এই মন্দির এবং পুজোর কাজ শুরু করেন।

Ram Mandir: পিতৃ পূজা করে রামমন্দির উদ্বোধন করলেন সেনা জওয়ান

Mainaguri 85th Zonal Sports: ময়নাগুড়িতে সম্পন্ন হল ৮৫ তম জোনাল স্পোর্টস

যা অন্যান্য পূজা থেকে আলাদা মাত্রা যোগ করেছে। এদিন রাম মন্দির উদ্বোধনের পাশাপাশি নাম সংকীর্তনের আয়োজন করা হয়। ডাকা হয়েছিল সাধু সন্তদের। ছিল প্রসাদ বিতরনের আয়োজন। এমনকি সাধু সন্তদের হাতে তুলে দেওয়া হয় একটি রামায়ণ। এই বিষয়ে দীপক বাবু বলেন, ” আজকে আমাদের নন্দলাল ধামে শ্রী রাম লালার প্রাণ প্রতিষ্ঠা হল। ব্যাক্তিগত ভাবেই এই মন্দির তৈরি করেছি। আজকে যার উদ্বোধন করেন আমাদের কুল গুরু কালাটু রায়। এছাড়াও সাধু সন্তদের রামায়ণ তুলে দিয়েছি।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments