Friday, May 20, 2022
HomeBreaking newsPetrol Diesel Price তেলের মূল্যবৃদ্ধি নিয়ে নাম না করে অবিজেপি শাসিত রাজ্যগুলি...

Petrol Diesel Price তেলের মূল্যবৃদ্ধি নিয়ে নাম না করে অবিজেপি শাসিত রাজ্যগুলি উপর দায় চাপালেন মোদি।

Uttorer Sangbad -24×7 – জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি নিয়ে নাম না করে অবিজেপি শাসিত রাজ্যগুলি উপর দায় চাপালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর নিশানায় পশ্চিমবঙ্গ, তামিলনাডু, কেরল, ঝাড়খণ্ডের মত রাজ্যগুলি। অবিজেপি শাসিত এই সমস্ত রাজ্যগুলির কাছে আবেদন রেখেছেন প্রধানমন্ত্রী। অবিলম্বে জ্বালানি তেলের উপর থেকে ভ্যাট কমানোর আর্জি রেখেছেন।

নরেন্দ্র মোদির বক্তব্য, গত বছর নভেম্বর মাসে জ্বালানি তেলের উপর থেকে খানিকটা হলেও সেস কমিয়েছে কেন্দ্র। কেন্দ্রের অনুরোধে শুল্ক কমিয়েছে গুজরাট, কর্নাটক, উত্তরপ্রদেশের মত রাজ্যগুলি। কিন্তু কেন্দ্রের অনুরোধ মেনে ভ্যাট কমায়নি বেশ কয়েকটি রাজ্য। প্রধানমন্ত্রীর মতে, শুল্ক না কমানোর ফল ভুগতে হচ্ছে সেই সব রাজ্যগুলির সাধারণ মানুষকে। বিভিন্ন শহরে জ্বালানি তেলের লিটার প্রতি দাম কথায় তাঁর বক্তব্যে উদাহরণ হিসেবে টেনে এনেছেন নরেন্দ্র মোদি। বলেছেন, কলকাতায় লিটার প্রতি পেট্রলের দাম ১১৫ টাকা। আর লখনউয়ে ১০৫ টাকা।

Petrol Diesel Price তেলের মূল্যবৃদ্ধি নিয়ে নাম না করে অবিজেপি শাসিত রাজ্যগুলি উপর দায় চাপালেন মোদি।

গত কয়েক মাসে পেট্রল-ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি নিয়ে কেন্দ্রে বিজেপি শাসিত মোদি সরকারের বিরুদ্ধে জনমত তৈরি হয়েছে। সেই জনমতের অভিমুখ অন্য দিকে ঘুরিয়ে দিতেই কি অবিজেপি শাসিত রাজ্যের কোর্টে বল? এই প্রশ্ন তুলছেন রাজনৈতিক বিশেষজ্ঞেরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments