Nabanna বারংবার রোগী স্থানান্তর করার জেরে এবার মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালকে নোটিশ দিল নবান্ন

মাথাভাঙ্গা:- বারংবার রোগী স্থানাতর করে দেওয়ার জের এবার নোটিশ ধরানো হল মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে সুপার ও জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক কে। শুক্রবারে নবান্নের তরফ থেকেই সেই নোটিশ মাথাভাঙা মহকুমার হাসপাতাল কর্তৃপক্ষ ও জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক কে পাঠানো হয়েছে। মূলত হাসপাতালে চিকিৎসা করাতে আসা রোগীদের অন্যত্র স্থানান্তর করে দেওয়ার অভিযোগ রাজ্যের স্বাস্থ্য দপ্তরে জমা পড়েছিল সেই অভিযোগের ভিত্তিতেই রাজ্য সরকারের সেক্রেটারিয়েট নবান্নের তরফ থেকে নোটিশ পাঠানো হয়েছে। যদিও এই নোটিশ প্রসঙ্গে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক কিংবা মাথাভাঙা মহাকুমার হাসপাতাল সুপার কেউই মুখ খুলতে চাননি।

বারংবার রোগী স্থানান্তর করার জেরে এবার মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালকে নোটিশ দিল নবান্ন

ফের বাড়ছে সংক্রমন! গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত প্রায় ২৪০০

রাজ্যের উন্নয়নই আমার এক মাত্র ধ্যানজ্ঞান, বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলন থেকে বললেন মমতা

কোচবিহারে প্রবল ঝড়ের ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও মেলেনি সরকারি সাহায্য, অভিযোগ বাসিন্দাদের

প্রসঙ্গত, কোচবিহার জেলার একাধিক সরকারি হাসপাতালে রোগী অন্যত্র স্থানান্তর করে দেওয়ার অভিযোগ সামনে আসছিল। বিশেষ করে মাথাভাঙা, দিনহাটা ও তুফানগঞ্জ থেকে এই অভিযোগ গুলি আসছিল। তবে দিনহাটা ও তুফানগঞ্জ মহাকুমা হাসপাতাল থেকে সেই প্রবণতার কমলেও মাথাভাঙ্গা হাসপাতালে রোগী স্থানান্তরের প্রবণতা অব্যাহত রয়েছে। সেই অভিযোগ পেয়ে নবান্নের তরফ থেকে তৎপরতা লক্ষ্য করা গেল রাজ্যের ১৩ টি হাসপাতাল সহ মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নোটিস পাঠাল রাজ্য সরকার। মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে আসা রোগীর আত্মীয় পরিজনদের অভিযোগ, সেখানে প্রচুর রোগী চিকিৎসা করতে এলে অনেককেই স্থানান্তর করে দেওয়া হয়। শুধু তাই নয় হাসপাতালে অনেক চিকিৎসক তারা হাসপাতলে রোগী না দেখে হাসপাতালের বাইরে প্র্যাকটিস করতে ব্যস্ত থাকেন। ফলে চিকিৎসা পরিষেবা হাসপাতালে লাটে উঠে গিয়েছে এমনটাই অভিযোগ করছেন রোগীর আত্মীয় পরিজনেরা তারা সঠিকভাবে পরিষেবা পাচ্ছেন না।

More News – এই বছরের শেষেই ৭৫ টি বন্দে ভারত এক্সপ্রেস দৌড়বে, অপেক্ষায় দেশ

এই বছরের শেষেই লাইনে দৌড়াতে পারে বন্দে ভারত এক্সপ্রেস। ভারতীয় রেলের প্রস্তুতি আপাতত জোরকদমে। ভারতীয় রেলওয়ে বোর্ডের চেয়ারম্যান ভি.কে. ত্রিপাঠি (V.K. Tripathi) জানিয়েছেন চলতি বছিরের শেষেই 75টি বন্দে ভারত ট্রেন ট্র‍্যাকে দৌড়াতে পারে। ভারতীয় রেল সেইমত কাজও করছে। একটি নির্দিষ্ট পরিকল্পনা নিয়ে, সেই পরিকল্পনা অনুযায়ী কাজ করছে রেল। বছরের শেষেই তাই লাইনে দৌড়াতে পারে 75 টি বন্দে ভারত ট্রেন। Continue Reading

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *