Tuesday, March 5, 2024
HomeকোচবিহারMJN মেডিকেল কলেজ ও হাসপাতালে ট্রমা কেয়ার ইউনিটের শুভ উদ্বোধন

MJN মেডিকেল কলেজ ও হাসপাতালে ট্রমা কেয়ার ইউনিটের শুভ উদ্বোধন

রাখি বন্ধনের পবিত্র দিনে কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ন মেডিকেল কলেজ ও হাসপাতালে ট্রমা কেয়ার ইউনিটের শুভ উদ্বোধন হলো। বুধবার একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এই ইউনিটের সূচনা করা হয়। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান কোচবিহারের অতিরিক্ত জেলাশাসক সিরাজ ধ্যানেশ্বর, এমজেএন মেডিকেল কলেজের এমএসভিপি রাজীব প্রসাদ, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক সুকান্ত বিশ্বাস, কোচবিহার জেলা রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পার্থপ্রতিম রায় সহ অন্যান্য স্বাস্থ্য দপ্তরের আধিকারিকরা।

উল্লেখ্য, বেশ কয়েক মাস আগে একটি পাওয়ার গ্রেডের সাথে সমঝোতা করে এমজেএন মেডিকেল কলেজ হাসপাতালে এই ট্রমা ইউনিটের শিলান্যাস করা হয়। কাল ও সময়ের নিয়মে, ধীরে ধীরে সেই ট্রমা ইউনিটের কাজ শুরু হয়। পরবর্তীতে সেই কাজ সমাপ্তি ঘটে। এবং রাখি পূর্ণিমার এই বিশেষ দিনে মহাসমারোহে এই বিশেষ ইউনিটের শুভ উদ্বোধন করা হলো।

এদিনের এই ট্রমা ইউনিট উদ্বোধন প্রসঙ্গে কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান বলেন, পবিত্র রাখি বন্ধনের দিনে স্বাস্থ্য বিষয়ক আমরা একটি পরিকল্পনা গ্রহণ করেছি। শুধু কোচবিহার জেলা নয় আশেপাশের বিভিন্ন জেলাগুলি থেকেও রোগীরা এই ট্রমা ইউনিটের মাধ্যমে সুবিধা পাবেন বলেই আশা করি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments