Monday, April 15, 2024
HomeখেলাধুলাMainaguri 85th Zonal Sports: ময়নাগুড়িতে সম্পন্ন হল ৮৫ তম জোনাল স্পোর্টস

Mainaguri 85th Zonal Sports: ময়নাগুড়িতে সম্পন্ন হল ৮৫ তম জোনাল স্পোর্টস

Uttorer Sangbad : Mainaguri 85th Zonal Sports ময়নাগুড়ি ফুটবল মাঠে মঙ্গলবার সম্পন্ন হল ৮৫ তম জোনাল স্পোর্টস প্রতিযোগিতা। গত সোমবার শুরু হয় এই প্রতিযোগিতা এবং মঙ্গলবার এর সমাপ্তি হয়। জানা যায়, ডিস্ট্রিক কাউন্সিল ফর স্কুল গেমস এন্ড স্পোর্টস এর ময়নাগুড়ি জোনাল কাউন্সিলের পক্ষ থেকে এই খেলার আয়োজন করা হয়। এই খেলায় ময়নাগুড়ি জোনের ৩১টি স্কুলের প্রায় ৫০০ প্রতিযোগী অংশ নেন। এদিনের এই খেলায় বিভিন্ন অ্যাথলেটিক ইভেন্ট ছাড়াও যোগা, জিমন্যাস্টিক এবং আর্চারি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

এই খেলায় সর্বোচ্চ পয়েন্ট পেয়ে ছেলে বিভাগে চ্যাম্পিয়ন হয় নীলকান্ত পাল উচ্চ বিদ্যালয় এবং রানার্স হয় বেতগাড়া চারেরবাড়ি এন এন উচ্চ বিদ্যালয়। অন্যদিকে, মেয়ে বিভাগে চ্যাম্পিয়ন হন চূড়া ভান্ডার ভ্যালভ্যালা উচ্চ বিদ্যালয় এবং রানার্স হয় বেতগাড়া চারেরবাড়ি এন এন উচ্চ বিদ্যালয়। এই জোনাল খেলায় বিভিন্ন বিভাগে যারা প্রথম এবং দ্বিতীয় স্থান অর্জন করেছেন তারা আগামী ২৮,২৯,ও ৩০ জানুয়ারি মোহিতনগরে অনুষ্ঠিত জেলা স্তরের প্রতিযোগিতায় অংশ নেবেন।

Mainaguri 85th Zonal Sports: ময়নাগুড়িতে সম্পন্ন হল ৮৫ তম জোনাল স্পোর্টস

England : ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির পরিবর্তে পাতিদার

More News – রাম মন্দিরের প্রধান পুরোহিতের বেতন কত? জানুন বিস্তারিত

দীর্ঘ ৫০০ বছরের অপেক্ষা। অবশেষে উদ্বোধন হল অযোধ্যার রাম মন্দিরের (Ayodhya Ram Mandir)। গর্ভগৃহে রামলালার মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। তাঁর সঙ্গে মন্দিরের গর্ভগৃহে উপস্থিত ছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস প্রধান মোহন ভগবত ও মন্দিরের প্রধান পুরোহিত। Continue Reading

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments