Saturday, May 25, 2024
HomeখেলাধুলাEngland : ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির পরিবর্তে পাতিদার

England : ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির পরিবর্তে পাতিদার

Uttorer Sangbad : England হায়দরাবাদের রাজীব গাঁধী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ খেলতে নেমে পড়বে ভারতীয় দল। তবে সেই ম্যাচে বিরাট কোহলিকে (Virat Kohli) খেলতে দেখা যাবে না। তিনি প্রথম দুই টেস্ট থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর বদলে ভারতীয় দলে ডাক পেলেন রজত পাতিদার ।

ব্যক্তিগত কারণেই বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট থেকে সরে দাঁড়ান বলে বিসিসিআইয়ের তরফে জানানো হয়। যদিও তাঁর সরে দাঁড়ানোর নির্দিষ্ট কোনও কারণ জানায়নি ভারতীয় বোর্ড। বরং জানিয়েছে, এ নিয়ে যেন জল্পনা না করা হয়। ভারতীয় ক্রিকেট বোর্ডের বিবৃতিতে লেখা হয়েছে, ‘অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে কথা বলেছেন বিরাট। টিম ম্যানেজমেন্ট, নির্বাচকদের সঙ্গেও কথা বলেছেন। দেশের হয়ে প্রতিনিধিত্ব করাটা সব সময় তাঁর কাছে প্রাধান্য পেয়ে এসেছে। কিন্তু এমন কিছু ব্যক্তিগত পরিস্থিতি তৈরি হয়েছে যেখানে ওঁর উপস্থিতি প্রয়োজন।’

England : ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে বিরাট কোহলির পরিবর্তে পাতিদার

Indo-Islamic Cultural Foundation: অযোধ্যায় কবে থেকে শুরু মসজিদ নির্মাণ? প্রকাশ্যে এল মুসলিম সংগঠনের বক্তব্য

Virat Kohli: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুটি টেস্ট খেলবে না বিরাট কোহলি,পরিবর্তে কে?

বিরাটের বদলি হিসাবে কোনও ক্রিকেটারের নাম সরকারিভাবে ভারতীয় বোর্ডের তরফে এখনও ঘোষণা করা না হলেও, একাধিক রিপোর্ট অনুযায়ী বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সতীর্থ পাতিদারকেই তাঁর বিকল্প হিসাবে ভারতীয় নির্বাচকরা বেছে নিয়েছেন। মধ্যপ্রদেশ ব্যাটার গত বছরের শেষের দিকেই দক্ষিণ আফ্রিকা সফরে নিজের আন্তর্জাতিক অভিষেক ঘটান। রামধনুর দেশে ভারতীয় ‘এ’ দলের হয়েও লাল বলের ক্রিকেট খেলেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments