Monday, April 15, 2024
HomeBreaking newsAnupam Roy: তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম রায়

Anupam Roy: তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসছেন অনুপম রায়

Marriage: বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়। বেশ কিছুদিন ধরেই টলিউডের অন্দরে চলছিল চর্চা। এবার গায়ক নিজেই দিলেন সুখবর। ২ মার্চ বিয়ে করছেন তিনি। কিন্তু, পাত্রী কে জানেন? নতুন জীবন শুরুর দিনটি কী ভাবে তাঁরা পালন করবেন?

টলিউডে সুখবর। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সংগীতশিল্পী অনুপম রায়। আগামী ২ মার্চ বিয়ে করতে চলেছেন তিনি। সংগীতশিল্পী প্রস্মিতা পালকে বিয়ে করতে চলেছেন তিনি। শিল্পীর জীবনের নতুন এই অধ্যায় নিয়ে মুখ খুলেছেন অনুপম রায়। তবে জাঁকজমকভাবে নয়, একেবারে ঘরোয়া অনুষ্ঠানে রাখঢাক করে রাখা অনুষ্ঠানের মাধ্যমেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

২ মার্চ রেজিস্ট্রি ম্যারেজ করছেন তাঁরা। পুরো বিষয়টিকেই অত্যন্ত প্রাইভেট রাখতে চলেছেন তাঁরা। কাউকেই তেমনভাবে কিছু জানাতে চাইছেন না শিল্পী। দুই পরিবারের লোকজন, এবং একেবারে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা উপস্থিত থাকবে এদিনের অনুষ্ঠানে। কলকাতা শহরেই বসতে চলেছে তাঁদের বিয়ের আসর।

প্রসঙ্গত, প্রস্মিতা নিজেও একজন সংগীতশিল্পী। বিভিন্ন সিনেমা থেকে শুরু করে জমজমাট অনুষ্ঠানে তাঁর গানে মুগ্ধ হয়েছেন দর্শক। তবে ট্রোলারদের ব্যাপারে কিছুই তেমন বলতে রাজি নন অনুপম। সবাই ভালো থাকুক, আনন্দে থাকুক বললেন তিনি।

২০২৩-এর শেষে বিয়ের পিঁড়িতে বসেছেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করেছেন তিনি। সেই সময় তাঁর জীবন নিয়েও নানা চর্চা হয়েছে চারিদিকে। তবে অনুপম এব্যাপারে বারবারই বলেছেন, যে যেভাবে ভালো থাকে সেভাবেই থাকুক। সকলেরই নিজের মতো করে বাঁচার অধিকার রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments