Friday, May 20, 2022
HomeBreaking newsAnubrata Mondal অনুব্রতর প্রধান নিরাপত্তারক্ষীর গাড়ি দুর্ঘটনা, সিবিআই তদন্ত দাবি অনুপম...

Anubrata Mondal অনুব্রতর প্রধান নিরাপত্তারক্ষীর গাড়ি দুর্ঘটনা, সিবিআই তদন্ত দাবি অনুপম হাজরার

Uttorer Sangbad 24×7 :- দুর্ঘটনার কবলে অনুব্রত মণ্ডলের প্রধান নিরাপত্তারক্ষী সাইগেল হোসেনের গাড়ি। মৃত এক শিশু সহ দুই। নিহতের নাম মাধব কৈবর্ত। মঙ্গলবার মধ্যরাতে দুর্গাপুর থেকে বোলপুর ফেরার পথে ইলামবাজার জঙ্গলে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারকে সজোরে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় একটি শিশু সহ দু’জনের। খবর পেয়েই ঘটনাস্থলে যায় ইলাম বাজার থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্থ শিশু সহ আহতদের তড়িঘড়ি নিয়ে আসা হয় বোলপুর মহকুমা হাসপাতালে। দুর্ঘটনায় একজন গাড়ি চালক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তিনি বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। অনুব্রত মণ্ডলের প্রধান নিরাপত্তারক্ষীর গাড়িতে দুর্ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূম জেলা জুড়ে ৷ Anubrata Mondal

অনুব্রত মণ্ডলের দেহরক্ষীর গাড়ি দুর্ঘটনায় সিবিআই তদন্তের দাবি করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। খুব শীঘ্রই অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের গাড়ি দুর্ঘটনায় সিবিআই তদন্তের দাবি চেয়ে তাঁর চিঠি পৌঁছবে প্রধানমন্ত্রীর দফতরে, এমনই হুঁশিয়ারি অনুপমের।

জানা গিয়েছে, মঙ্গলবার রাতে ঈদের বাজার করতে দুর্গাপুরে গিয়েছিলেন সাইগেল হোসেন। সঙ্গে ছিল মাধব কৈবর্তর পরিবার। জডনা গিয়েছে, ইলামবাজারের জঙ্গলমহলের কাছে একটি সিমেন্ট বোঝাই ডাম্পারে ধাক্কা দেয় তাঁদের গাড়ি। জানা গিয়েছে মাধব কৈবর্ত এবং ওই শিশুটি গাড়ির সামনের আসনে বসেছিলেন। ফলে গুরুতর আহত হন তাঁরা। তাঁদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিকভাবে জানা যাচ্ছে ওই শিশুটি সাইগেলের কন্যা। এদিকে এই ঘটনায় অনুব্রত মণ্ডল এবং তাঁর স্ত্রী গুরুতর আহত হয়েছে। তাঁদের তৎক্ষনাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Anubrata Mondal অনুব্রতর প্রধান নিরাপত্তারক্ষীর গাড়ি দুর্ঘটনা, সিবিআই তদন্ত দাবি অনুপম হাজরার

ভাগ্নির প্রথম জন্মদিনে চাঁদের জমি কিনে উপহার দিলো মামা, মালদার কালিয়াচকের ঘটনা

জানা গিয়েছে, আপাতত তাঁদের কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। উল্লেখ্য, গোরু পাচারকাণ্ডে হাজিরা দিতে যাওয়ার পথেই অসুস্থ হয়ে পড়েছিলেন অনুব্রত মণ্ডল। এরপরেই তাঁকে SSKM হাসপাতালে ভর্তি করা হয়। টানা ১৭ দিন হাসপাতালে থাকার পর ছাড়া পান তিনি। কিন্তু , সম্পূর্ণ বেড রেস্টে থাকতে বলা হয়েছে তাঁকে। এরই মধ্যে তাঁকে গোরু পাচারকাণ্ড এবং ভোট পরবর্তী হিংসা মামলায় তলব করে CBI।

কিন্তু, অনুব্রত মণ্ডলের আইনজীবী জানান, আপাতত হাসপাতাল থেকে ছাড়া পেলেও অক্সিজেন সাপোর্টে রয়েছেন অনুব্রত মণ্ডল।তিনি অত্যন্ত অসুস্থ তাঁর পক্ষে বাড়ির বাইরে গিয়ে হাজিরা দেওয়া সম্ভব নয়। CBI চাইলে বাড়িতে এসে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে পারে। যদিও তাঁকে বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে কিনা সেই সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি বলেই জানা গিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments