Thursday, March 28, 2024
Homeআলিপুরদুয়ার৬ লক্ষ টাকার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করল আলিপুরদুয়ার থানার পুলিশ

৬ লক্ষ টাকার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করল আলিপুরদুয়ার থানার পুলিশ

গোপন সূত্রের খবরে ৩১ নং জাতীয় সড়ক থেকে তেলেঙ্গানা থেকে আসা ৬ লক্ষ টাকার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করল আলিপুরদুয়ার থানার পুলিশ

রবিবার সন্ধা নাগাদ গোপন সূত্রের খবর পেয়ে ৩১ নং জাতীয় সড়কের সলসলাবাড়ি এলাকায় অভিযান চালায় আলিপুরদুয়ার থানার অ্যান্টি ক্রাইম টিম। জানা যায় উত্তরপ্রদেশ থেকে অসমগামী একটি কন্টেইনারকে আটক করে পুলিশ। সেই কন্টেইনারের তল্লাশি চালিয়ে চালকের পেছনের কেবিন থেকে ২৪ হাজার নিষিদ্ধ ট্যাবলেট উদ্ধার করে পুলিশ, যার আনুমানিক বাজারমূল্য ৬ লক্ষ টাকা। উদ্ধারের ঘটনায় গাড়ির চালককে গ্রেফতার করে পুলিশ। গেছে অভিযুক্ত চালকের নাম ফরজান্দ হুসেইন, উত্তরপ্রদেশের মুরাদাবাদের বাসিন্দা। এদিন অভিযুক্তকে ড্রাগস অ্যান্ড কসমেটিক ধারায় মামলা রুজু করে আদালতে পেশ করে পুলিশ। আদালতে পেশ করলে আলিপুরদুয়ার জেলা দায়রা আদালতের বিচারক অভিযুক্তে ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

জানা গেছে তদন্তে নেমে পুলিশ জানতে পারে উদ্ধার হওয়া নিষিদ্ধ ট্যাবলেটগুলি তেলেঙ্গানা থেকে আনা হয়েছিল, তাতেই বিভিন্ন মহলে প্রশাসনের ভূমিকা নিয়ে নানান প্রশ্ন ওঠে। সুদূর দক্ষিনভারত থেকে আলিপুরদুয়ার জেলা শহর পর্যন্ত প্রশাসনের অগোচরে এল কিভাবে? কাদের মদতে এধরণের চক্র ভীনরাজ্য থেকে নেশাজাতীয় ট্যাবলেট পাচার করছে, সেই প্রশ্নই করছে বিভিন্ন মহল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments