Saturday, April 20, 2024
Homeকোচবিহার২৭ জানুয়ারি বিয়ে বলিউড অভিনেত্রী, কোচবিহারের মেয়ে মৌনি রায়ের, গোয়া পাড়ি দিলেন

২৭ জানুয়ারি বিয়ে বলিউড অভিনেত্রী, কোচবিহারের মেয়ে মৌনি রায়ের, গোয়া পাড়ি দিলেন

কোচবিহারের মেয়ে মৌনি রায় ( Mouni Roy)। পেশাগত কারণে মুম্বইয়ের বাসিন্দা মৌনি। এত দিন অভিনেত্রী মৌনি রায়ের (Mouni Roy) বিয়ে নিয়ে গুঞ্জন ছিল। এবার মৌনি নিজেই স্বীকার করে নিলেন বিয়ের খবরের সত্যতা। সোমবার মুম্বইয়ের রাস্তায় দেখা মিলল মৌনির। সেখানে ফটোশিকারিরা তাঁকে বিয়ে শুভেচ্ছা জানাতেই হেসে ধন্যবাদ জানান অভিনেত্রী।

মঙ্গলবার ব্রাউন ট্র্যাভেল স্যুট চোখ কালো রোদচশমা পরে মুম্বই বিমানবন্দরে হাজির হন নায়িকা। বিয়ের জন্যে গোয়া উড়ে গেলেন মৌনি। শোনা যাচ্ছে, এদিকে মৌনির বাড়ির আত্মীয় স্বজনরাও বাগডোগরা বিমানবন্দর থেকে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছেন। ২৭ জানুয়ারি দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মৌনি (Mouni Roy)।

প্রথমে শোনা যাচ্ছিল যে দুবাইতে বসতে চলেছে মৌনির (Mouni Roy) বিয়ের আসর। যেহেতু মৌনির (Mouni Roy) হবু বর দুবাইয়ের ব্যবসায়ী সেই জন্যই অনেকেই ভেবেছিলেন দুবাইতেই মৌনি-সুরজের চার হাত এক হবে। তবে এবার জানা গিয়েছে, দুবাইয়ের বদলে গোয়াকেই বেছে নিয়েছেন মৌনি (Mouni Roy) । মোট দু’দিনের অনুষ্ঠান ২৭ জানুয়ারি বসবে বিয়ের আসর। তার আগে ২৬ তারিখে হবে প্রি ওয়েডিং অনুষ্ঠান। শোনা যাচ্ছে, গোয়ার এক পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। গোটা ভেন্যু সাদা থিমে সাজানো হবে। সূত্রের খবর, হোয়াইট ওয়েডিং হবে মৌনি-সুরজের। আবার অনেকে বলেছেন বাঙালি মতে বিয়ে হতে পারে মৌনি-সুরজের। আজকাল প্রায় দিন দুবাইতেই থাকেন মৌনি (Mouni Roy)। ২০২০ সালের শুরুতে প্রথম করোনা লকডাউনে নিজের দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি (Mouni Roy) । দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সুরজ নামবিয়ার। পাশাপাশি হোটেল ব্যবসা রয়েছে তাঁর। বেঙ্গালুরুর বাসিন্দা সুরজ।
সকলের এবার জানার ইচ্ছে, ‘নাগিন ৩’ খ্যাত এই অভিনেত্রীর বিয়ের গেস্ট লিস্টে কোন কোন সেলেব থাকছেন? আপাতত জানা যাচ্ছে, আশকা গরোডিয়া ব্রাইডস মেড হচ্ছেন। এছাড়াও বিয়েতে নিমন্ত্রিত থাকবেন একতা কাপুর সহ বলিউডে একাধিক সেলিব্রিটি।

আগামীদিনে মৌনি রায়কে দেখা যাবে Ayan Mukerji-র ছবি Brahmastra-এ। এই প্রথমবার তিনি স্ক্রিন শেয়ার করবেন Ranbir Kapoor, Alia Bhatt, Amitabh Bachchan এবং Dimple Kapadia-র সঙ্গে। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দক্ষিণের সুপারস্টার Nagarjuna Akkineni-কেও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments