Friday, April 26, 2024
Homeবিনোদনহাসপাতালে ভর্তি হলেন রজনীকান্ত

হাসপাতালে ভর্তি হলেন রজনীকান্ত

নিউজ ডেস্ক:
হাসপাতালে ভর্তি হলেন রজনীকান্ত। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টে নাগাদ চেন্নাইয়ের কৌভেরি হাসপাতালে পৌঁছেছিলেন তিনি। সুপারস্টারের টিমের তরফ থেকে জানানো হয়েছে, রুটিন চেকআপের জন্যই হাসপাতালে গিয়েছিলেন তিনি। দক্ষিণী সুপারস্টারের কর্মী রিয়াজ কে আহমেদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রজনীকান্ত রুটিন চেক আপের জন্যই হাসপাতালে ভর্তি হয়েছেন। হাসপাতালের তরফ থেকেও এখনও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনও ঘোষণা হয়নি। বুধবারই রাষ্ট্রপতি রাম নাথ কোভিন্দ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করে দিল্লি থেকে ফিরেছিলেন রজনী। তারপরেই হঠাৎ অভিনেতার হাসপাতালে যাওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন তাঁর ভক্তরা। অভিনেতার কী হয়েছে, তা নিয়ে চিন্তায় পড়েছেন ভক্তদের দল। নেটপাড়াতেও এ নিয়ে জোর চর্চা চলছে।

গত বছর ডিসেম্বর মাসে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭০ বছর বয়সী অভিনেতা। একটি ছবির শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন, অভিনেতার রক্তচাপ ওঠানামার জেরেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। পাশাপাশি, কাজের স্ট্রেস বেড়ে গিয়েছিল সে সময়। হাসপাতালে ভর্তি হওয়ার দিন দুয়েকের মধ্যেই ফিট হয়ে বাড়ি ফিরেছিলেন রজনী।

ওই ঘটনার কিছুদিন পরেই তিনি জানিয়েছিলেন যে আপাতত কোনও রাজনৈতিক দল শুরু করছেন না তিনি। বলেছিলেন, ‘এই অসুস্থতা ভগবানের কাছ থেকে পাওয়া ওয়ার্নিং।’

নভেম্বর মাসের ৪ তারিখ পর্দায় মুক্তি পেতে চলেছে রজনীকান্তের পরবর্তী ছবি আন্নাথে। গত ২৭ অক্টোবর চেন্নাইয়ের একটি প্রাইভেট স্টুডিয়োতে ওই ছবিটি প্রদর্শিত হয়েছে। রজনীকান্ত সপরিবারে উপস্থিত ছিলেন ওই বিশেষ স্ক্রিনিংইয়ে। সকলের সঙ্গে বসে ছবিটি দেখেন থালাইভা।

এছাড়াও কিছুদিন আগেই নয়া সোশ্যাল মিডিয়া অ্যাপ লঞ্চ করেছিলেন রজনীকান্ত। তাঁর নয়া ওই অ্যাপের নাম Hoote। এটি আসলে অডিয়ো ভিত্তিক সোশ্যাল মিডিয়া অ্যাপ। রজনীকান্তের মেয়ে Soundarya এই অ্যাপের সহ-প্রতিষ্ঠাতা। ওই অ্যাপ ব্যবহার করে ভয়েস নোটের মাধ্যমে নিজের ভাবনা প্রকাশ করতে পারবেন ব্যবহারকারীরা। আন্নাথে ছবিটি দেখতে যাওয়ার আগে ওই অ্যাপের মাধ্যমেই বার্তা দিয়েছিলেন সুপারস্টার রজনী। জানা গিয়েছে, ওই অ্যাপের ইউজাররা চাইলে ভয়েস নোটের সঙ্গেই ব্যবহার করতে পারবেন বিভিন্ন মিউজিকও। আপাতত তামিল, তেলুগু, হিন্দি, মরাঠি, মালায়লাম, কন্নড়, গুজরাটি এবং বাংলা ভাষাভাষি মানুষেরাই থালাইভা স্পেশাল এই অ্যাপ ব্যবহার করতে পারবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments