Friday, March 29, 2024
Homeখেলাধূলাহায়দরাবাদের বিরুদ্ধে বড় জয় RCB'র, ম্যাচের সেরা হাসারাঙ্গা

হায়দরাবাদের বিরুদ্ধে বড় জয় RCB’র, ম্যাচের সেরা হাসারাঙ্গা

সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে আগে মাত্র ৬৮ রানে অল আউট হয়ে গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। সানরাইজার্স সেই ম্যাচ জিতে নিয়েছিল খুব সহজেই। রবিবার সেই হারের মধুর প্রতিশোধ নিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এদিন ৬৭ রানে সানরাইজার্স হায়দরাবাদকে বিধ্বস্ত করল আরসিবি। রবিবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ব্যাঙ্গালোর। শুরুতেই বিপর্যয় নামে তাদের ইনিংসে। 

বারবার তিনবার। আবারও ‘গোল্ডেন ডাক’ করলেন বিরাট কোহলি। অর্থাৎ প্রথম বলেই আউট হলেন। ব্যর্থতা কিছুতেই পিছু ছাড়ছে না বিরাটের (Virat Kohli)। রবিবার প্রথম বলেই আউট হয়ে দলের উপরে চাপ বাড়ালেন কোহলি। বিরাট ফেরার পরে ইনিংস গোছানোর কাজ শুরু করেন ফ্যাফ ডু’ প্লেসিস ও রজত পাতিদার। দু’ জনে মিলে ১০৫ রান জোড়েন। কোহলিকে ফিরিয়ে দিয়েছিলেন সুচিত। রজতও তাঁরই শিকার।

তিনি ডাগ আউটে ফিরলেও আরসিবি অধিনায়ক ডু’ প্লেসিস ও গ্লেন ম্যাক্সওয়েল লড়াই চালিয়ে যান। দু’ জনে মিলে ৫৪ রানের পার্টনারিশপ গড়েন। গ্লেন ম্যাক্সওয়েল ২৪ বলে ৩৩ রান করেন। এবারের টুর্নামেন্টে দেখা যাচ্ছে শেষের দিকে দীনেশ কার্তিক ব্যাট হাতে ঝড় তুলছেন। এদিনও তার ব্যতিক্রম নয়। মাত্র ৮ বলে ৩০ রান করেন কার্তিক। চারটি ছক্কা হাঁকিয়েছেন তিনি। শেষের দিকে কার্তিক-ঝড়ের জন্যই আরসিবি ১৯২ রান করে। 

দুঃস্বপ্নের আইপিএল চলছে কোহলি ও কেন উইলিয়ামসনের। এদিন  কোহলির মতোই উইলিয়ামসনও খাতা না খুলেই আউট হন। আরেক ওপেনার অভিষেক শর্মা ম্যাক্সওয়েলের বলে বোল্ড হন। দ্রুত ২ উইকেট চলে যাওয়ায় চাপ অনুভব করতে শুরু করে সানরাইজার্স হায়দরাবাদ। রাহুল ত্রিপাঠী ও মার্করাম ৪৯ রান জোড়েন। হাসারাঙ্গার বলে কোহলির হাতে ক্যাচ দিয়ে ফেরেন মার্করাম (২১)। নিকোলাস পুরান মারকুটে ব্যাটসম্যান। কিন্তু এদিন বেশিক্ষণ টেকেননি। মাত্র ১৯ রান করে ডাগ আউটে ফেরেন তিনি। ৮৯ রানে চার উইকেট হারিয়ে ধুঁকছে সানরাইজার্স হায়দরাবাদ। জগদীশা সুচিথ (২) এলেন আর গেলেন। লড়ছিলেন কেবল রাহুল ত্রিপাঠী। ব্যক্তিগত ৫৮ রানে আউট হন তিনি। তার আগেই অবশ্য দেওয়াললিখন পড়ে ফেলেছিল সানরাইজার্স। শেষমেশ হায়দরাবাদের ইনিংস শেষ হয়ে যায় ১২৫ রানে। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments