Friday, March 29, 2024
Homeজেলাস্বয়ং লক্ষ্মী দুয়ারে সরকার ক্যাম্পে নিজের হাতে জমা নিয়েছেন লক্ষীর ভান্ডারের ফর্ম

স্বয়ং লক্ষ্মী দুয়ারে সরকার ক্যাম্পে নিজের হাতে জমা নিয়েছেন লক্ষীর ভান্ডারের ফর্ম

পূর্ব বর্ধমান:

লক্ষীর ভান্ডার প্রকল্পের ফর্ম জমা নিচ্ছেন স্বয়ং মা লক্ষী।
পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ ব্লকের শাকারী ২নম্বর গ্রাম পঞ্চায়েতের দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে শাকারি উচ্চ বিদ্যালয়ে, সেখানে দেখা গেল এক অন্য চিত্র স্বয়ং লক্ষী বসে রয়েছে ফর্ম জমা নেওয়ার জন্য, এবং নিজের হাতে মহিলাদের লক্ষীর ভান্ডার এর ফর্ম জামা নিচ্ছেন, এবং ফরম জমা নেওয়ার পর আশীর্বাদ ও করছেন। শাকারি উচ্চ বিদ্যালয়ের ক্লাস সিক্স এর ছাত্রী প্রেরণা মজুমদার নিজেই লক্ষ্মীর বেশে হাজির হয়েছে দুয়ারে সরকার ক্যাম্পে, তাকে জিজ্ঞাসা করা হলে সে বলে মহিলাদের উৎসাহ ও প্রেরণা যোগাতে সে এই ক্যাম্পে উপস্থিত হয়েছে।

দুয়ারে সরকার ক্যাম্পে এসে লক্ষীর ভান্ডার ফর্ম জমা দিয়ে এই রকম দৃশ্য দেখে হতবাক মহিলারা। অত্যন্ত খুশি হয়েছেন তারা।

জনৈক মহিলা বলেন, আমরা প্রথমে ক্যাম্পে এসে এরকম দেখতে পেরে অবাক হয়ে যাই। ধন্যবাদ জানাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি আমাদের জন্য এরকম প্রকল্প উপহার দেওয়ার জন্য। আজকে এই ক্যাম্পে লক্ষ্মী রূপে বসে থাকা ওই কন্যার হাতে লক্ষীর ভান্ডার এর ফরম জমা করলাম।

সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে সাইকেল বিতরণ করা হলো

নিজস্ব সংবাদদাতা:
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন প্রকল্পগুলির মধ্যে অন্যতম ছাত্র ছাত্রীদের সাইকেল বিতরণ অর্থাৎ সবুজ সাথী প্রকল্প। এই প্রকল্পের আওতায় বৃহস্পতিবার দিনহাটা 2 নং ব্লকের সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে একশজনকে সাইকেল বিতরণ করা হয়েছে বলে জানা গেছে। এদিনের অনুষ্ঠানে সূচনায় ছাত্র-ছাত্রীদের হাতে সাইকেল তুলে দেন ব্লকের বিডিও রশমি দীপ্ত বিশ্বাস, জয়েন বিডিও মধুরিমা চক্রবর্তী, এবং অন্যান্য আধিকারিক ও সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ। এদিন সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয় ছাড়াও এদিন নাজিরহাট চৌধুরীহাট মহাকাল হাট আবুতারা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রছাত্রীদের সাইকেল বিতরণ করা হয়। সাইকেল প্রত্যন্ত খুশি হয়ে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন ছাত্র-ছাত্রী এবং অভিভাবকরা।

আরো খবর পড়ুন……

ফাঁকা বাড়িতে টাকা ও সোনার গহনা চুরি করে পালালো দুষ্কৃতীরা

বাড়িতে কেউ না থাকার সুবাদে প্রাচীর টপকে বাড়ীর তালা ভেঙ্গে দুষ্কৃতীরা নগদ টাকা সহ
সোনার গহনা চুরি করে নিয়ে পালালো দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার দুবরাজপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডে। বাড়ির মালিক সেখ রাজু জানান, গতকাল সন্ধ্যার সময় আমি জরুরি কাজে থানা গিয়েছিলাম। আর আমার স্ত্রী কিছুক্ষণের জন্য তাঁর দাদার বাড়ি গিয়েছিল। সেই সময় দুষ্কৃতীরা সুযোগ বুঝে প্রাচীর টপকে বাড়ীর তালা ভেঙ্গে সমস্ত জিনিষ ওলট পালট করে দেয় এবং নগদ ১১২০০ টাকা এবং চার আনা সোনার গহনা চুরি করে পালিয়ে যায়। আমি বাড়িতে এসে দেখি এই ঘটনা ঘটেছে। তারপর দুবরাজপুর থানার পুলিশকে বিষয়টি জানাই। দুবরাজপুর থানার পুলিশ এসে পুরো বাড়ি খতিয়ে দেখে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments