Friday, April 19, 2024
Homeকোচবিহারস্ত্রীকে মারধরের অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে, কোচবিহারের ঘটনা

স্ত্রীকে মারধরের অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে, কোচবিহারের ঘটনা

কোচবিহারঃ রবিবার রাতে নিজের স্ত্রীকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল এক বি এস এফ জওয়ানের বিরুদ্ধে। রাতেই অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুন্ডিবাড়ি থানার পুলিশ, আহত মহিলাকে উদ্ধার করে নিয়ে এসে কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
পুলিশ সূত্রে জানানো হয়েছে, পুন্ডিবাড়ী থানা এলাকার দক্ষিণ কালারায় এর কুটির বাসিন্দা আবুল হোসেন থানায় উপস্থিত হয়ে লিখিতভাবে অভিযোগ জানায় তার কন্যা কোহিনুর বেগম কে তার শ্বশুর বাড়ির লোকজন মারধর করছে। তৎক্ষণাৎ পুন্ডিবাড়ি থানার পুলিশ কোহিনুরের শ্বশুরবাড়ি পাতলাখাওয়া এলাকায় গিয়ে তাকে বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে আসে। উদ্ধার করা হয় তার দুই ছোট মেয়ে কে। বর্তমানে গুরুতর আহত অবস্থায় কোহিনুর কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, কোহিনুরের মুখে কোমরে এবং পিঠে বেধড়ক মারধরের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পরিবার জানায় পুলিশ তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে সক্ষম হয়নি তারা। কোহিনুর বেগমের বাবা আবুল হোসেন জানান, আট বছর আগে বি এস এফ জওয়ান নুরজামাল মিয়ার সাথে কোহিনুরের বিবাহ হয়। তাদের দুই কন্যা সন্তান রয়েছে। আবুল বাবুর অভিযোগ, বিয়ের ছয় মাস পর থেকেই শারীরিক অত্যাচার সহ্য করতে হয়েছে তার মেয়েকে। কর্মসূত্রে স্বামী বাইরে থাকে পরিবারের অন্যান্যদের কুরুচির পাত্রী হতে হয়েছে তাকে । অবিলম্বে কহিনুরের স্বামী নূর জামাল, শশুর মহিউদ্দিন, শাশুড়ি নুরজাহান বিবি, এবং দুই দেওরের শাস্তি দাবি করেছেন আবুল বাবু।

স্ত্রীকে মারধরের অভিযোগ বিএসএফ জওয়ানের বিরুদ্ধে, কোচবিহারের ঘটনা

Read More –দিনহাটা শিশু মঙ্গল সমিতির তহবিলে অনুদান দিল সাহেবগঞ্জ এর সর্বস্তরের জনগণ

সাহেবগঞ্জ থানার বিশেষ অভিযানে উদ্ধার প্রচুর অবৈধ দেশী বিদেশি মদ, গ্রেফতার মোট ২৫

সরকারি নির্দেশিকা উপেক্ষা, মাদ্রাসার ছাত্রদের একাদশ শ্রেণির ফ্রম না দেওয়ার অভিযোগ

গ্রেট ব্রিটেনকে ৩–১ গোলে হারিয়ে অলিম্পিক হকির সেমিফাইনালে পৌঁছাল ভারত

খেলাধুলাঃ ১৯৮০ মস্কো অলিম্পিকে শেষ বার হকিতে পদক এসেছিল ভারতের। সোনাজয়ী ভারতীয় সেই দলের ক্যাপ্টেন ছিলেন বাসুদেবন ভাস্করণ। ৪১ বছর পর আবার ইতিহাসের কাছাকাছি ভারতীয় দল। তবে সেবার ছয় দলের পুলে দ্বিতীয় অবস্থানে থেকে সরাসরি ফাইনালের টিকিট পেয়েছিল ভারতীয় দল। ১৯৭২ সালে মন্ট্রিল অলিম্পিকে শেষবার সেমিতে পৌঁছেছিল ভারতীয় হকি দল। Continue Reading

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments