Saturday, April 20, 2024
HomeBreaking newsসাহেবগঞ্জ থানার পুলিশের সাফল্য! গ্রেফতার জোড়া খুনের দুই অভিযুক্ত

সাহেবগঞ্জ থানার পুলিশের সাফল্য! গ্রেফতার জোড়া খুনের দুই অভিযুক্ত

গ্রেফতার জোড়া খুনের দুই অভিযুক্ত

মিল্টন সরকার

পারিবারিক বিবাদের জেরে স্বামী-স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে পরিবারের সদস্যের বিরুদ্ধে। জোড়া খুনে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটার উত্তর বড়শাকদল এলাকায়। বুধবার গভীর রাতে তুফানগঞ্জ এলাকা থেকে দুই অভিযুক্ত বিপুল বর্মন,বাচ্চু বর্মনকে গ্রেফতার করে সাহেবগঞ্জ থানার পুলিশ।
উল্লেখ্য মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে নয়টা নাগাদ দিনহাটা ২ নং ব্লকের উত্তর বড়শাকদল ধুবারঘাট এলাকায় বাড়ির পাশে নয়ানজুলিতে এক ব্যক্তি এবং তার স্ত্রীর লাশ দেখতে পাওয়া যায়। মৃতদের নাম বাবু সরকার,চন্দনা বর্মন।

গতকাল রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। উপস্থিত হন মহকুমা পুলিশ আধিকারিক ত্রিদিব সরকার সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে মাঝে মাঝেই পারিবারিক বিবাদ লেগেই থাকতো নিজের ভাই ভাইপোদের সাথে। গতকাল পরিবারের সদস্যরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অনুমান। ঘটনার পর থেকে পলাতক পরিবারের সকল সদস্য। মঙ্গলবার রাতেই দুইটি লাশ উদ্ধার করে সাহেবগঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। এরপর থেকেই তৎপর হয়ে ওঠে সাহেবগঞ্জ থানার পুলিশ। বুধবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন কোচবিহার জেলা অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, ঘটনার তদন্ত চলছে।। বুধবার গভীর রাতে তুফানগঞ্জ এলাকা থেকে অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। আজ তাদের দিনহাটা মহকুমা আদালতে তোলা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments