Thursday, April 25, 2024
Homeকোচবিহারসাহেবগঞ্জ আমরা ক-জন দুর্গাপূজা কমিটির খুঁটি পূজা, দ্বিতীয় বর্ষের পূজা প্রস্তুতি

সাহেবগঞ্জ আমরা ক-জন দুর্গাপূজা কমিটির খুঁটি পূজা, দ্বিতীয় বর্ষের পূজা প্রস্তুতি

মিল্টন সরকারঃ

খুটি পূজার মধ্য দিয়ে পূজা প্রস্তুতি শুরু করে দিলো দিনহাটা ২নং ব্লকের সাহেবগঞ্জ, আমরা ক-জন দুর্গাপূজা কমিটি

নিজস্ব চিত্র

বাঙ্গালীর শ্রেষ্ঠ উৎসব এর আর হতে গোনা কয়েকটি দিন বাকি। তবে করোনা আবহের জন্য এবছর পুজো কমিটি গুলির পূজা প্রস্তুতি অনেকটাই দেরিতে শুরু হয়েছে। আজ সাহেবগঞ্জ আমরা কজন দুর্গাপূজা কমিটি খুঁটি পূজার মধ্যে তাদের দ্বিতীয় বর্ষের পূজা প্রস্তুতি শুরু করে দিল। গত বছর করোনা আবহে প্রথম বর্ষে থিমের পুজো করেই চমক দিয়েছিল তারা। একই ভাবে এবছরও তারা থিম এর পূজা করে দর্শনার্থীদের চমক দেবে বলে জানা গেছে। এবছর করোনা স্বাস্থ্য বিধি মেনেই পূজা হবে বলে জানান পূজা কমিটির সদস্য রা। পুজোর প্রতিটি দিন মাস্ক বিতরণ, সচেতনতামূলক প্রচার করা হবে।

এদিন খুঁটি পূজার দিন উপস্থিত ছিলেন কমিটির সকল সদস্যরা।

নিজস্ব চিত্র

কমিটির সভা উজ্জ্বল তালুকদার বলেন,গতবছর করোনার পরিস্থিতি ভয়াবহ ছিল,আমরা তাও স্বাস্থ্যবিধি মেনে মানুষকে সচেতন করতে পূজার আয়োজন করেছিলাম। বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপূজা বন্ধ হোক এটা আমাদের কাছে কস্টের তাই ছোট করে পূজার আয়োজন করা হয়েছে এবার দ্বিতীয় বর্ষে। খোলা মন্ডপে আমাদের পূজা হবে।

পূজা কমিটির সক্রিয় সদস্য উত্তম বক্সী জানান, করোনা আবহে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে আমরা পুজো করতে চলেছি।এবছর আমাদের দ্বিতীয় বর্ষের পূজা। গতবছর করোনার উপর আমাদের পূজার থিম ছিল ‘ভাগ করোনা ভাগ’, এবছর আমাদের থিম ‘লকডাউন’। আজ খুঁটি পূজার মাধ্যমে আমাদের পূজা প্রস্তুতি শুরু হল। পূজায় সকল দর্শনার্থীদের মাস্ক পড়ে আসার আবেদন জানাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments