Friday, April 26, 2024
Homeকোচবিহারসারা বাংলা এসএলও সংগঠনের পক্ষ থেকে জেলা মহাশ্রম আধিকারিকের করণে ডেপুটেশন

সারা বাংলা এসএলও সংগঠনের পক্ষ থেকে জেলা মহাশ্রম আধিকারিকের করণে ডেপুটেশন

কোচবিহার : ১০ দফা দাবিকে সামনে রেখে কোচবিহারে স্মারকলিপি দিল সারা বাংলা এস এল ও সংগঠন কোচবিহার জেলা কমিটি সদস্যরা বুধবার দ্বারা এই দশ দফা দাবিকে সামনে রেখে এই স্মারকলিপি প্রদান করে। এদিন জেলা মহাশ্রম আধিকারিক এর করণে যায় বলে জানা গেছে

মূল দাবিগুলির মধ্যে অন্যতম, তাদের সরকারিভাবে বেতন প্রদান করতে হবে, সেই সাথে তাদের নানান সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করা হচ্ছে সেই সমস্ত সুযোগ সুবিধা প্রদান করতে হবে।

প্রসঙ্গত, এই সমস্ত কর্মীরা গ্রামের অঞ্চল স্তরে বিভিন্ন শ্রম দপ্তরের কাজকর্ম করে থাকে। শ্রমিকদের বিভিন্ন কাজ থেকে শুরু করে শ্রমিকদের নানান সরকারি সুযোগ-সুবিধা দিয়ে থাকে এই সমস্ত কর্মীরা। তারপরেও তাদের নানান সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত করছে সরকার বলেই অভিযোগ এনেছেন তারা। এই পরিপ্রেক্ষিতে দাঁড়িয়ে থাকা সঠিক বেতন পরিকাঠামো দেবার পাশাপাশি বিভিন্ন উৎসবে তাদের ভাতাও প্রদান করতে হবে, কর্মীদের অবসরকালীন সময়ে কি প্রদান করতে হবে আর্থিক সহযোগিতা প্রদান করতে হবে না।

তাদের দাবি আগামী দিনে পূরণ না হলে সরকারী ভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছেও বিষয়টি জানানোর পাশাপাশি আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নেমে কঠোর চিন্তাধারা নিবে সংগঠনের সদস্যরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments