Thursday, April 18, 2024
Homeকোচবিহারসারাদিন ব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট! অংশ গ্রহণ করল পঞ্চায়েত এলাকার সমস্ত বুথ

সারাদিন ব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট! অংশ গ্রহণ করল পঞ্চায়েত এলাকার সমস্ত বুথ

কোচবিহার ব্যুরো: নতুন বছরের সূচনা এবং তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস সাড়ম্বরে পালন করা হল কোচবিহার জেলা জুড়ে। একই ছবি চোখে পড়ল কোচবিহার সদর শহর লাগোয়া ঢাংঢিং গুড়ি গ্রাম পঞ্চায়েত এলাকায়। তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস পালন উপলক্ষে সারাদিন ব্যাপী প্রতিযোগিতা মূলক ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছিল এখানে। পঞ্চায়েত দফতরের সামনের ঢাংঢিং গুড়ি কচুয়া উচ্চ বিদ্যালয়ের স্কুলের মাঠেই আয়োজন করা হয়েছিল এই ক্রিকেট খেলার অনুষ্ঠান। গোটা পঞ্চায়েত এলাকার সমস্ত ভোট কেন্দ্র বা বুথ অংশগ্রহণ করেছিল এই প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলার অনুষ্ঠানে। এলাকার বহু সাধরণ মানুষ এদিনের এই বিশেষ ক্রিকেট খেলার অনুষ্ঠানটি দেখতে ভিড় জমায় ঢাংঢিং গুড়ি কচুয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে।

স্থানীয় মানুষের অধিকাংশের বক্তব্য, “তৃণমূল কংগ্রেস রাজনৈতিক দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে এত সুন্দর একটি প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছিল তা সত্যি দারুন লাগলো। সারাদিন অনেকগুলি দল একের পর এক এই মাঠে একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করল। সন্ধের মধ্যেই শেষ করা হয়েছে এই প্রতিযোগিতা মূলক ক্রিকেট খেলার অনুষ্ঠান। তবে প্রতিষ্ঠা দিবস উপলক্ষে কোন সংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন না করে এই ধরনের প্রতিযোগিতামূলক খেলার অনুষ্ঠান আয়োজন করার ফলে এলাকার বহু মানুষ বেশ খুশি হয়েছেন। সবাই এই খেলার অনুষ্ঠান বেশ উপভোগ করেছেন।” আগামীদিনেও এই ধরনের খেলার আয়োজন করা হলে বেশ ভালো হবে বলেও জানিয়েছেন এলাকার মানুষেরা।

তৃণমূল কংগ্রেসের ঢাংঢিং গুড়ি পঞ্চায়েত এলাকার এক নেতৃত্ব উজ্জল সরকার জানান, “তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠার দিনে আমরা এই ধরনের প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলার আয়োজন করে থাকছি। বিগত বেশ কয়েক বছর ধরে এই ধরনের খেলার অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। পঞ্চায়েত দফতরের সামনের ঢাংঢিং গুড়ি কচুয়া উচ্চ বিদ্যালয়ের স্কুলের মাঠেই আয়োজন করা হয়েছিল এই ক্রিকেট খেলার অনুষ্ঠান। আমরা আশা রাখছি বিগত বছর গুলিতে এবং এই বছর যেমন অনুষ্ঠানের আয়োজন করতে পারলাম। ভবিষ্যৎ দিন গুলিতেও একই রকম ভাবে প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলার আয়োজন করতে পারব। সকলকে আনন্দ প্রদান করাই এই খেলা আয়োজন করার মূল উদ্দেশ্য ছিল। সেই বিষয়ে আমরা সার্থক হয়েছি। এলাকার মানুষেরা আজকের এই ক্রিকেট খেলা বেশ উপভোগ করেছেন সারাদিন ধরে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments