Friday, March 29, 2024
Homeকলকাতাসল্টলেকে বিজেপির একটি নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

সল্টলেকে বিজেপির একটি নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

সামনেই পুরনির্বাচন। যা ঘিরে উত্তপ্ত বিধাননগর। এবার সল্টলেকে BJP-র একটি নির্বাচনী কার্যালয়ে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে বিধাননগরে BJP -র কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও দলীয় কর্মীদের মারধরের ঘটনা ঘটেছে বলে BJP সূত্রে খবর। অভিযোগ, সেই সময় অফিসে থাকা কর্মীদের উপর চড়াও হয় কয়েকজন দুষ্কৃতী। ওই হামলায় অভিযোগের তির সব্যসাচী দত্তের অনুগামীদের দিকে। খবর পেয়ে অফিসে পৌঁছেছিলেন BJP -র জেলা সভাপতি অরিজিৎ বক্সী। পদ্ম শিবিরের দাবি, ওই হামলায় তাদের বেশ কয়েকজন কর্মী-সমর্থক গুরুতর আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে BJP সূত্রে খবর। যদিও হামলার অভিযোগ নস্যাৎ করেছে তৃণমূল।

BJP -র অভিযোগ, সল্টলেকের BJ ব্লকের ১৯৩ নম্বর বাড়িতে বিধাননগর পুর নির্বাচনের জন্য কার্যালয় তৈরি করা হয়েছিল। এদিন সেই কার্যালয়ের বাইরে বেশ কিছু যুবক জড়ো হয়। আচমকাই তারা কার্যালয়ের ভিতরে ঢুকে পড়ে। সে সময়ে ওই কার্যালয়ে বেশ কয়েকজন BJP কর্মী-সমর্থক ছিলেন বলেই খবর। বেশ কিছু মহিলা কর্মীও ছিলেন। উপস্থিত কর্মীদের অভিযোগ, হামলাকারীরা ভিতরে ঢোকার চেষ্টা করলে তাদের বাধা দেওয়া হয়। আর বাধা দিতেই মারধর করতে শুরু করে তারা। এরপরেই কার্যালয়ে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। এমনকী কার্যালয়ের কম্পিউটারও নাকি ভেঙে দেওয়া হয়। দলীয় প্রচারের জন্য রাখা হোর্ডিংও ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় পদ্ম শিবিরের মহিলা কর্মী সহ আহত হয়েছেন বেশ কয়েকজন। এমনটাই দাবি স্থানীয় BJP নেতৃত্বের। অভিযোগ, ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সব্যসাচী দত্তের অনুগামীরাই ওই ঘটনা ঘটিয়েছেন। এই ঘটনার কথা BJP উচ্চ নেতৃত্বকেও জানানো হয়েছে বলে দাবি করেন স্থানীয় নেতারা।

এ প্রসঙ্গে অরিজিৎ বক্সীর অভিযোগ, ”মঙ্গলবার দুপুরে সব্যসাচী দত্তের একদল অনুগামী আমাদের দলীয় কার্যালয়ে অতর্কিতে হামলা চালায়। বাধা দিতে গেলে মহিলা কর্মীদের সামনেই অশ্রাব্য ভাষায় গালাগালি দিতে আরম্ভ করে তারা।” তাঁর সংযোজন, ”তৃণমূল আশ্রিত হার্মাদ বাহিনী গত একমাস ধরে BJP -র কার্যকর্তাদের ওপর হামলা চালিয়ে যাচ্ছে।” তবে এদিনের ঘটনায় সব্যসাচী দত্তের কোনো প্রতিক্রিয়া মেলেনি। হামলার পরে ঘটনাস্থল পরিদর্শন করে বিধাননগর সিটি পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments