Thursday, March 28, 2024
HomeBreaking newsশিশু মৃত্যু ঘিরে উত্তাল! দিনহাটা মহকুমা হাসপাতালে ভাঙচুর

শিশু মৃত্যু ঘিরে উত্তাল! দিনহাটা মহকুমা হাসপাতালে ভাঙচুর

মঙ্গলবার দুপুরে শিশু মৃত্যু নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়ল। ভাঙচুর করা হলো হাসপাতালের প্রসূতি কক্ষের কাচের গেট। দিনহাটা মহকুমা হাসপাতালে এই ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার এসআই দীপক রায় এর নেতৃত্বে পুলিশ সেখানে ছুটে যায়। অভিযুক্ত পরিবারের লোকেরা পলাতক।

ঘটনার বিবরণে জানা গেছে গতকাল পনেরই আগস্ট মধ্য রাতে অনামিকা সরকার নামে এক মহিলা প্রসব যন্ত্রণা নিয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি হন। এরপর ডাক্তার বাবু তাকে দেখেন, পরবর্তীতে মঙ্গলবার সকাল 11 টা নাগাদ ওই মহিলা মৃত শিশুর জন্ম দেন এমনই হাসপাতাল সূত্রে খবর। কিন্তু এই ঘটনা জানতে পেরে এই পরিবারের লোকজন এবং ওই মহিলার স্বামী ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা হাসপাতালের প্রসূতি কক্ষের কাছের গেট ভাঙচুর করে বলে অভিযোগ। ঘটনার পর অভিযুক্তরা পালিয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে…..

এ ব্যাপারে হাসপাতাল সুপার রঞ্জিত মন্ডলের সঙ্গে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, বিশেষ কাজে বাইরে আছি। শুনতে পেরেছি হাসপাতালে একটি ঝামেলা হোয়েছে, রোগীর পরিবার ক্ষিপ্ত হয়ে হাসপাতালে ভাঙচুর চালিয়েছে এবং স্টাফদের সঙ্গে দুর্ব্যবহার করেছে। বিষয়টি খতিয়ে দেখে সেখানে কর্মরত আধিকারিকদের উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments