Tuesday, April 23, 2024
Homeমুর্শিদাবাদশিলাদিত্য হালদারের সমর্থনে চকলেট বৃষ্টিতে রোড শো করলেন অধীর চৌধুরী

শিলাদিত্য হালদারের সমর্থনে চকলেট বৃষ্টিতে রোড শো করলেন অধীর চৌধুরী

নিজস্ব সংবাদদাতাঃ
মুর্শিদাবাদের বড়ঞায় সাধারন মানুষকে চকলেট ছিটিয়ে রোড শো করলেন বহরমপুরের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী । এদিন তিনি বড়ঞা বিধানসভার সংযুক্ত মোর্চার সর্মথিত কংগ্রেস প্রার্থী শিলাদিত্য হালদারের সমর্থনে হুড খোলা গাড়িতে পাগরী বেঁধে চকলেট বৃষ্টিতে ভেজান বিধানসভার বগরপুর গুপিনাথপুর বড়ঞা সহ বিভিন্ন এলাকা। নির্বাচনের আগে নিজের গড়ে তার এই রোড শো তে জনজোয়ার লক্ষ্য করা গেছে পাশাপাশি অধীর ভক্তদের উচ্ছাস ছিলো চোখে পড়ার মতো।

শিলাদিত্য হালদারের সমর্থনে চকলেট বৃষ্টিতে রোড শো করলেন অধীর চৌধুরী

অনান্য খবর- আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ড সংলগ্ন এলাকায় অবৈধ নির্মাণ ভেঙে দিল জেলা প্রশাসন

পরের খবর- বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা কলেজের অধ্যক্ষকে ডেপুটেশন দিল ভারতের ছাত্র ফেডারেশন

ছাত্র-ছাত্রীদের বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা কলেজের অধ্যক্ষকে ডেপুটেশন দিল ভারতের ছাত্র ফেডারেশন দিনহাটা কলেজ ইউনিট। এদিন এসএফআই দিনহাটা কলেজ ইউনিট সম্পাদক আব্দুল মালেক পাটোয়ারীর নেতৃত্বে এক প্রতিনিধিদল দিনহাটা কলেজের অধ্যক্ষর কাছে স্বারকলিপি দেন। এস এফ আই দিনহাটা কলেজ ইউনিট সম্পাদক আব্দুল মালেক পাটোয়ারী বলেন করোনা পরিস্থিতিতে গোটা কলেজ ক্যাম্পাস নিয়মিত স্যানিটাইজ করা, খাতা জমা দিতে আসার সময় সকল ছাত্র – ছাত্রীর জন্য মাস্ক ও স্যানিটাইজার ব্যবস্থা করা, যেসব ছাত্র-ছাত্রীর বাড়ি কলেজ থেকে ২০ কিমির বেশি দূরত্বে তাদের কলেজ ক্যাম্পাসেই নিদিষ্ট জায়গায় পরীক্ষা নেবার ব্যবস্থা করা, বর্তমানে যানবাহন এর অপ্রতুলতার জন্যে খাতা জমা নেবার সময়সীমা বাড়ানো, করোনা পরিস্থিতিতে নতুন শিক্ষাবর্ষে সেমিস্টার ফি মুকুব করা,।

অনান্য খবর- রাজ্য সভানেত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন আলিপুরদুয়ার যুব তৃণমূল সভাপতি

নতুন শিক্ষাবর্ষে সংস্কৃত অনার্স, এডুকেশন পাস ও অনার্স কোর্স চালু করা ও সর্বোপরি কলেজে ইউনিয়ন রুমের দখল নিয়ে একটি নির্দিষ্ট ছাত্র সংগঠনের গোষ্ঠী কোন্দলের কারণে বারবার আক্রান্ত হতে হয় সাধারণ ছাত্র-ছাত্রীদের তাই অবিলম্বে ইউনিয়ন রুম বন্ধের ব্যবস্থা করা অন্যথায় কোন দুর্ঘটনা ঘটলে তার দায় অধ্যক্ষকে নিতে হবে এই দাবিগুলিকে সামনে রেখে আজ আমরা ভারতের ছাএ ফেডারেশনে দিনহাটা কলেজ ইউনিটের পক্ষ থেকে দিনহাটা কলেজের অধ্যক্ষকে ডেপুটেশন দিলাম আশা করি তিনি উপযুক্ত ব্যবস্থা গ্রহন করবেন। আজ আমরা দিনহাটা কলেজের অধ্যক্ষ ছাড়াও এই স্বারকলিপির প্রতিলিপি পশ্চিমবঙ্গের রাজ্যপাল, পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের ভিসি, দিনহাটার মহকুমা শাসক ও দিনহাটা থানার আইসিকেও পাঠিয়েছি।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments